জীবননগরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

জীবননগর ব্যুরো: জীবননগর শহরের ইসলামপুরের ইলিয়াছ আলী (২৫) নামের এক ফুটবল খেলোয়াড় প্রেমিকাকে না পাওয়ার কারণে বিষপানে আত্মহত্যার অপচেষ্টা চালিয়েছে। গতকাল সোমবার  সকালে প্রেমিকযুগলের পরিবারের বাধার কারণে এ ঘটনা ঘটানো হয়েছে। ইলিয়াছ উপজেলার ইসলামপুরের আব্দুর রশিদের ছেলে।

হাসপাতাল সুত্রে জানা যায়, উপজেলার ইসলামপুরের থানা মোড়ে অবস্থিত শুকুর আলীর মেয়ে শিউলি খাতুনের (১৬) সাথে তার প্রতিবেশী আব্দুর রশিদের ছেলে ইয়াছিন আলীর দীর্ঘদিনের প্রেমসম্পর্ক রয়েছে। প্রতিবেশী হওয়া সত্ত্বেও কয়েকদিন পূর্বে শিউলি প্রেমের টানে প্রেমিক ইয়াছিনের বাড়িতে অবস্থান নেয় এবং প্রেমিকের বাড়িতে স্থায়ীভাবে থাকার দৃঢ়তা পোষণ করে। এ খবর পেয়ে শিউলির অভিভাবক তাদের মেয়েকে ফিরিয়ে আনতে প্রেমিক ইয়াছিনের বাড়িতে যায়। প্রেমিক ইয়াছিনের পরিবার অনিচ্ছা সত্ত্বেও শিউলিকে তার অভিভাবকের হাতে তুলে দেয়। এ সময় শিউলির তার পরিবারে ফিরে যেতে অস্বীকার করে। কিন্তু তারপরও তার পরিবার তাকে জোরপূর্বক বাড়িতে নিয়ে যায়।

এ ঘটনার পর গতকাল সকালে ইয়াছিন প্রেমিকা শিউলিকে না পাওয়ায় বিষপান করে আত্মহত্যার অপচেষ্টা চালায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কামুক্ত রয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক জানান। এ নিয়ে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *