জীবননগরের খয়েরহুদায় নির্বাচনী কর্মীসভায় এমপি আলী আজগার টগর

 

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখেতে আবারও নৌকা প্রতীকে ভোট দিন

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য চুয়াডাঙ্গা জেলা আ.লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দশম জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী হাজি আলী আজগার টগর বলেছেন, আ.লীগ ক্ষমতায় আসার পর জঙ্গিবাদ, হত্যা ও সন্ত্রাস বন্ধ হয়েছে। যুদ্ধাপরাধীদের বিচার চলছে। বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের বিচার ইনশাল্লাহ চলতেই থাকবে। হরতাল ডেকে, মানুষ পুড়িয়ে যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে পারবেন না। বিচারের রায় হবে আর এর মাধ্যমে জাতি কলঙ্কমুক্ত হবে। তিনি গতকাল শনিবার বিকেলে জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের খয়েরহুদা গ্রামে নির্বাচনী কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আ.লীগ নেতা মো. আইনাল হক মাস্টারের সভাপতিত্বে ও আরফান কবিরের পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় এমপি টগর তার সরকারের ৫ বছরের উন্নয়নের কথা তুলে ধরে আবারও নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। এ সময় তিনি যুদ্ধাপরাধীদের বিচারসহ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের বর্ণনা দেন। তিনি বলেন, এ সরকারের আমলে ৫ হাজার ৫১০টি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। একটি নির্বাচন নিয়েও কেউ কোনো কথা বলতে পারেনি। বাংলাদেশের মানুষ যাকে খুশি তাকে ভোট দিয়েছে। আমরা সে ব্যবস্থাই রাখতে চাই যে, বাংলাদেশের মানুষ স্বাধীনভাবে শান্তিপূর্ণভাবে ভোট দেবে।

সভায় বক্তব্য রাখেন আ.লীগ নেতা অ্যাড. নাসির উদ্দীন, অ্যাড. গিয়াস উদ্দীন, তোফাজ্জেল হোসেন মাস্টার, রাজিবুল হক, অ্যাড. সামসুল আরেফিন ভুট্টো ও সোয়েব আহম্মেদ অঞ্জন। বিশেষ অতিথি ছিলেন জীবননগর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. শরিফউদ্দীন, দামুড়হুদা উপজেলা আ.লীগের যুগ্মসম্পাদক মো. জাকারিয়া আলম, জীবননগর উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. হাফিজুর রহমান, তাহাজ্জত হোসেন, আব্দুল হান্নান, সোহরাব হোসেন খাঁন, শুকুর সরকার, খায়রুল বাসার শিল্পু, আকিমুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠান শেষে এমপি আলী আজগার টগরের হাতে ফুলের তোড়া দিয়ে খয়েরহুদা গ্রামের বিএনপি-জামায়াতে ইসলামীর অর্ধশতাধিক কর্মী আ.লীগে যোগদান করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *