জাকের পার্টির জীবননগরের ইসলামী জনসভায় আব্দুল লতিফ খান

সত্য ন্যায় ও শান্তি এবং ঐক্যের পবিত্র পথে আসুন

 

 

জীবননগর ব্যুরো: জীবননগর থানা জাকের পার্টি আয়োজিত ইসলামী জনসভায় কেন্দ্রীয় জাকের পার্টির যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ খান যুবরাজ জাকের পার্টির পতাকাতলে সকলকে সমাবেত হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, বিশ্ব ওলি খাজা বাবা ফরিদপুরীর (কুঃছাঃরঃ) প্রদর্শিত সত্য ন্যায় ও শান্তি এবং ঐক্যের পবিত্র পথ ধরে জাকের পার্টি কাজ করে যাচ্ছে।

গতকাল জীবননগর জাকের পার্টির সভাপতি নওশের আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মো. আব্দুল লতিফ খান যুবরাজ প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপস্থাপনায় ছিলেন জাকের পার্টির যুবফ্রণ্ট সভাপতি মো. রুস্তম আলী মল্লিক। উপস্থিত ছিলেন- জীবননগর জাকের পার্টির সাধারণ সম্পাদক আক্কাস আলীসহ পার্টির সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সভা শেষে জাকের মঞ্জিলের খাদেম মাওলানা মো. সাইফুল ইসলাম গাজীপুরী দেশ ও জাতির কল্যাণে শান্তি কামনায় মোনাজাত পরিচালনা করেন।

সভায় প্রধান অতিথি বক্তব্য দিতে গিয়ে বলেন, একটি পরিবারের অভিভাবকের দেখানো পথ অনুসারণ করেই সেই পরিবারের দস্যরা সফলতা অর্জন করে। দেশ যদি একটি পরিবার হয় সেই রাষ্ট্রীয় পরিবারের অভিভাবককেও হতে হবে ন্যায় নিষ্ঠাবান। তার প্রদর্শিত পথ অনুসারণ করেই জাতি কাঙ্কিত লক্ষ্যে পৌঁছুবে। দেশবাসীকে সেই অভিভাবক নির্বাচনে ভুল করলে চলবে না। আদর্শবান নেতার নেতৃত্বেই দেশ গঠনের কাজে অংশীদার হতে হবে। আর তা নিশ্চিত করতেই জাকের পার্টির পতাকাতলে আমাদের সকলকে সমাবেত হতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *