জনপ্রিয় অভিনয় শিল্পী অপি করিমের দ্বিতীয় বিয়েও টিকলো না

 

স্টাফ রিপোর্টার: ছোট পর্দার জনপ্রিয় অভিনয় শিল্পী অপি করিমের দ্বিতীয় বিয়েও টিকলো না। গত মে মাসেই দ্বিতীয় স্বামী নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের সাথে ডিভোর্স হয় মেধাবী এ অভিনেত্রীর। তবে বিষয়টি গোপন ছিলো এতোদিন। উজ্জ্বল ও অপির কাছের বন্ধু এবং মিডিয়া কর্মীদের অনেকেই বিষয়টি জানলেও কারো কাছেই মুখ খোলেননি তারা। তাদের পরিবারও করেনি এ নিয়ে। খোদ অপি-উজ্জ্বলও চাননি তাদের ব্যক্তি জীবনের ঘটনা নিয়ে কেউ রসোলা গল্প ফাঁদুক। কিন্তু সাম্প্রতিক অনুসন্ধানে তাদের বিয়ে বিচ্ছেদের বিষয়টি বেরিয়ে আসে। এর আগে গত ২১ জুলাই একটি সংবাদ মাধ্যমে বিশেষ সাক্ষাতকার দেন অপি করিম। ওই সাক্ষাতকারে তার সংসার সম্পর্কে জানতে চাইলে প্রসঙ্গ এড়িয়ে যান তিনি।

খোঁজ নিয়ে জানা গেছে, বর্তমানে মায়ের বাসাতেই থাকছেন অপি করিম। এ বিষয়ে কথা বলতে অপি করিমের ফোন নম্বরে ফোন করলে তার মা ধরে বলেন, অপি বাসায় নেই। সে ভার্সটিতে। এমন জবাবের পর অপির ডিভোর্সের বিষয়ে জিজ্ঞাসা করতেই ফোন কেটে দেন অপির মা। এরপর বারবার রিঙ দিলেও কেউ আর ফোন রিসিভ করেননি। তবে এ বিষয়ে জানতে চাইলে নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ঘটনা সত্য। কিন্তু আমি চাই না এ বিষয়ে কোনো নিউজ প্রকাশ হোক।

উল্লেখ্য, ২০১১ সালের ২ সেপ্টেম্বর বিয়ে করেন অপি করিম ও মাসুদ হাসান উজ্জ্বল। এটি তার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ এর ২৭ অক্টোবরে অপি বিয়ে করেছিলেন জাপান প্রবাসী আসির আহমেদকে। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সে সংসারও ভাঙে তার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *