চুয়াডাঙ্গা-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মীর্জা লণ্টুর মনোনয়নপত্র সংগ্রহ

 

স্টাফ রিপোর্টার: আসন্ন ১০ম জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে বীর মুক্তিযোদ্ধা মীর্জা শাহরিয়ার মাহমুদ লণ্টু স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। গতকাল শনিবার চুয়াডাঙ্গা জেলা নির্বাচন অফিস থেকে তিনি নিজ হাতে মনোনয়নপত্র এ ভোটার তালিকার সিডি সংগ্রহ করেন।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহের সময় সাথে ছিলেন তার মেজ ভাই বীর মুক্তিযোদ্ধা সাবেক ছাত্রনেতা সোহরাব মাহমুদ, জুড়ানপুর ইউপির সাবেক চেয়ারম্যান দামুড়হুদা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক সোহরাব হোসেন, দামুড়হুদা উপজেলা কৃষকলীগের সভাপতি মো. রফিক, দামুড়হুদা ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দীন, তিতুদহ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শুকুর আলী, সবেক পিপি অ্যাড. নূরুল ইসলাম, অ্যাড. ইউনুস আলী, বীর মুক্তিযোদ্ধা পিণ্টু জোয়ার্দ্দার, সাবেক ছাত্রনেতা সেলিম আহমেদ, ফারুক হোসেন, ফরিদ উদ্দীন ও নাজিম উদ্দীন।

মনোনয়নপত্র সংগ্রহের পর মরহুম মীর্জা সুলতান রাজার সহোদর মীর্জা শাহরিয়ার মাহমুদ লণ্টু বলেছেন, সার্বিক দিক বিবেচনা করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েই কার্যক্রম শুরু করেছি। মনোনয়নপত্র ও ভোটার সিডি সংগ্রহ তারই অংশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *