চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মামুন-অর রশিদ আঙ্গুরের আগাম জোরালো প্রস্তুতি

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ নির্বাচনে বেশ কয়েকজন গণসংযোগ শুরু করেছেন। এদের মধ্যে অন্যতম বর্তমান ভাইস চেয়ারম্যান মামুন-অর রশিদ আঙ্গুর। তিনি এবার আর ভাইস চেয়ারম্যান হিসেবে নন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদেই প্রার্থী হিসেবে গণসংযোগ করছেন।

চুয়াডাঙ্গা জেলা সদরের জাফরপুরের বাসিন্দা মামুন-অর রশিদ আঙ্গুর গতবার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন চেয়েছিলেন। তা না মিললেও নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের মালা পরেন। আত্মবিশ্বাস বেড়ে যায়। এবার তিনি আগেভাগেই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে গণসংযোগ শুরু করেছেন। ইতোমধ্যই তিনি শ্রীকোল, ডিঙ্গেদহ, শঙ্করচন্দ্র, গাইদঘাট ও উকতো গ্রামে গণসংযোগ করেন। সাড়াও পেয়েছেন। আগাম জোরালো প্রস্তুতির অংশ হিসেবে বেশ কিছুদিন ধরেই তিনি মাঠ গোছাচ্ছেন বলে একাধিকসূত্র জানিয়ে বলেছে, উপজেলা নির্বাচন নিয়ে আলোচনার অনেক আগে থেকেই তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার মানসিকতা নিয়ে নেমে পড়েছেন।

চুয়াডাঙ্গা সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে কুতুবপুর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম দোয়া চাইতে শুরু করেছেন। বর্তমান চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আসাদুল হক বিশ্বাসের তেমন গণসংযোগের খবর পাওয়া যায়নি। কৃষকদলের সভাপতি আজিজুল হক প্রার্থী হতে পারেন বলে আলোচনা শুরু হয়েছে।

Leave a comment

Your email address will not be published.