চুয়াডাঙ্গা বড়বাজার ব্যবসায়ীদের সভা : বিষদ আলোচনার পর সমিতি গঠন

 

শফি উদ্দীন সভাপতি গিয়াস উদ্দীন সম্পাদক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বড়বাজার ব্যবসায়ী সমিতি গঠন করা হয়েছে। গতরাতে এক বৈঠকে সর্বসম্মতিক্রমে শফি উদ্দীনকে সভাপতি ও গিয়াস উদ্দীন আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্যের কমিটি গঠন করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

গতরাত ৯টায় হাজি আবুল কালাম ক্লথ স্টোরের দোতলায় অনুষ্ঠিত সভায় ব্যবসায়ীদের নিরাপত্তাসহ সার্বিক বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়। আলোচনার এক পর্যায়ে সর্বসম্মতিক্রমে গঠিত হয় বড়বাজার ব্যবসায়ী সমিতি। সমিতির সভাপতি হিসেবে শফি উদ্দীন, সহসভাপতি মহিদুল ইসলাম, হাজি আবুল কালাম, কিশোর কুমার আগরওয়ালা, হাজি রমজান আলী, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন আহম্মেদ, যুগ্মসম্পাদক মিলন শাহ, সাংগঠনিক সম্পাদক মো. কারিক, অর্থ সম্পাদক হাজি শফি উদ্দীন, ক্রীড়া সম্পাদক শফি উদ্দীন আহম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক চন্দন চক্রবর্তী, প্রচার সম্পাদক রোকনউজ্জামান, কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন যথাক্রমে অবরদ্বীবা, পবিত্র কুমার আগরওয়ালা, তানভীর আহম্মেদ, শফিকুল ইসলাম শফি, দেব প্রসাদ বাগলা লাড্ডু, কানাইল লাল, আলা উদ্দীন আলা, লাল মিয়া, হাজি টুটুল, ইস্রাফিল ও জিন্না।

বড়বাজার ব্যবসায়ী সমিতি ব্যবসায়ীদের সার্বিক কল্যাণে অবদান রাখার পাশাপাশি শান্তিপূর্ণ ব্যবসার পরিবেশ গড়ে তোলার লক্ষ্যে কাজ করবে বলে প্রাথমিকভাবে সিদ্ধান্ত নেয়া হয়। এ ছাড়াও গঠনতন্ত্র প্রণয়নের মধ্যদিয়ে গঠনতন্ত্র মোতাবেক কার্যক্রম পরিচালনা করা হবে বলে প্রেসবিজ্ঞপ্তিদাতারা জানিয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *