চুয়াডাঙ্গা বেগমপুরের বিষপানে আত্মহত্যাকারী গৃহবধূর লাশ ময়নাতদন্ত শেষে দাফন

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরের বেগমপুর হাটপাড়ায় বিষপানে আত্মহত্যাকারী গৃহবধূ সারজিনার লাশ ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি ইউডি মামলা রুজু হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের বেগমপুর হাটপাড়ার আমিনদ্দীনের ছেলে ছয়রদ্দীনের স্ত্রী ২ সনতানের জননী সারজিনা বেগম (৩৮) রোববার বিকেল ৪টার দিকে বিষপান করে। বিষ তোলার জন্য দোস্তবাজারের জনৈক এক পল্লিচিকিৎসকরে নিকট আনলে সেখানেই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়। সারজিনার আত্মহত্যা নিয়ে প্রশ্ন ওঠায় বেগমপুর ক্যাম্প পুলিশের এসআই মাসনুন লেলিন লাশের ময়নাতদন্ত ছাড়া দাফন করতে অপারগতা প্রকাশ করেন। গতকাল সোমবার সকালে সারজিনার লাশের ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা হাসপাতালমর্গে প্রেরণ করেন। ময়নাতদন্ত শেষে গতকালই মাগরিব বাদ বেগমপুর গ্রাম্য কবরস্থানে সারজিনার দাফন সম্পন্ন করা হয়। এ ঘটনায় চুয়াডাঙ্গা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ বছর আগে ছয়রদ্দীনের সাথে বিয়ে হয় জীবননগর সন্তোষপুর গ্রামের ফতেআলী গাজির মেয়ে সারজিনা বেগমের। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে জন্ম নেই এক ছেলে এক মেয়ে। সারজিনা স্বামীকে পাকা ঘর তৈরি করে দেবে বলে কয়েকদিন আগে পিতার বাড়ির জমি বিক্রি করে এনে ৬ লাখ টাকা তুলে দেয় ছয়রদ্দীনের হাতে। তৈরি ঘরের জানালা দরজা পছন্দ না হওয়ায় এ নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের সাথে মনমালিন্য হয় সারজিনার। তারি জের ধরে সারজিনা বিষপানে আত্মহত্যা করেছে স্বামীর পরিবারের লোকজন জানায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *