চুয়াডাঙ্গা ফেরিঘাট রোডের ড্রেন পরিষ্কার-পরিচ্ছন্ন কাজ পরিদর্শন ও কয়েকটি রাস্তার নির্মাণের কাজের উদ্বোধন করলেন মেয়র জিপু চৌধুরী

চুয়াডাঙ্গা ফেরিঘাট রোডের ড্রেন পরিষ্কার কাজ সরেজমিনে পরিদর্শন করেছেন মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। তিনি গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টা দুপুর সাড়ে ১২ পর্যন্ত কাজ দেখেন এবং শ্রমিকদের ময়লা অপসারণের দিকনিদের্শনা দেন। এ সময় এলাকার সব শ্রেণি-পেশার মানুষের কুশল বিনিময় করেন। সেই সাথে তিনি জনসাধরণকে বিশেষভাবে অনুরোধ করেন ড্রেন বা রাস্তায় ময়লা আবর্জনা ও পলিথিন না ফেলার জন্য। তিনি আশপাশের ডাস্টবিন ব্যবহারেও অনুরোধ করেন।
অপরদিকে, মেয়র জিপু গত বৃহস্পতিবার চুয়াডাঙ্গা পৌরসভার বার্ষিক উন্নয়ন তহবিল প্রকল্পের আওতায় ৬নং ওয়ার্ডের হাজরাহাটি পিচরাস্তা হতে শৈলগাড়ি মাঠের রাস্তা ডাব্লিউবিএম করণ ও ২নং ওয়ার্ডে বলাকাপাড়া নিলারমোড় হতে জাহিদের বাড়ি পর্যন্ত রাস্তা ঢালাইকরণ কাজের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন রাশেদুল হাসান মানু, রুবিনা আক্তার, নির্বাহী প্রকৌশলী আয়ুব আলী বিশ্বাস, সহকারী প্রকৌশলী হাফিজুর রহমান কাওছার ও নুর হোসেন, মুরশিদ, মকবুল, মজিবরসহ সংশ্লিষ্ট ঠিকাদার। এ সময় এলাকার সুধীজনেরা উপস্থিত ছিলেন।
আগের দিন ৯নং ওয়ার্ডের গোরস্তানপাড়ার বিশু মিয়ার বাড়ি হতে থানা কাউন্সিলপাড়ার ডা. সাইফুল ইসলাম জোয়ার্দ্দারের বাড়ি পর্যন্ত রাস্তা উন্নয়ন করণ কাজের উদ্বোধর করেন মেয়র জিপু চৌধুরী। এসময় অন্যান্যের মধ্যে ওয়ার্ড কাউন্সিলর একরামুল হক মুক্তা উপস্থিত ছিলেন। প্রেসবিজ্ঞপ্তি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *