চুয়াডাঙ্গা প্রেসক্লাবের চড়ুইভাতি আগামী ২৪ জানুয়ারি

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সকল সদস্যকে তথ্য ফরম পূরণ করে সাংবাদিকতা সংক্রান্ত তথ্য হালনাগদ করার বিশেষ উদ্যোগ নেয়া হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহসভাপতি জেড আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচ্যসূচি তুলে ধরেন সেক্রেটারি সরদার আল আমিন। গত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন করা হয়। ৩১ ডিসেম্বরের সাধারণ সভার মূল্যায়নে নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেন। দৈনিক আকাশ খবর সম্পাদক অ্যাড. তছিরুল আল মালিক ডিউকি, দৈনিক সমকালের চুয়াডাঙ্গা প্রতিনিধি মো. খাইরুল ইসলাম ও আরটিভি প্রতিনিধি কামরুজ্জামান চাঁদকে সদস্য পদ প্রদান করা হয়। এছাড়াও তিনজনকে দাতা সদস্য হিসেবেও অনুমোদন করেছে কার্যকরী কমিটি।

বিবিধ আলোচনায় উঠে আসে চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত আমাদের সংবাদে প্রকাশিত প্রতিবেদন প্রসঙ্গ। সদস্য পদ প্রদানসহ বিভিন্ন বিষয়ে প্রকাশিত প্রতিবেদনের ওপর নিন্দা প্রস্তাব আনা হয়। সর্বসম্মতিক্রমে নিন্দা প্রস্তাব অনুমোদন করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণেরও সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া ওই পত্রিকার সম্পাদকের একটি আবেদনের প্রেক্ষিতে গঠিত তদন্ত কমিটির পেশকৃত প্রতিবেদন উপস্থাপন করা হয়। যথাসময়ে প্রতিবেদন পেশ করায় তদন্ত কমিটির সকলকে ধন্যবাদ জানানো হয়। এছাড়া আগামী ২৩ জানুয়ারি শুক্রবার প্রেসক্লাবের সকল সদস্যকে সপরিবারে চড়ূইভাতির দিনক্ষণও চূড়ান্ত করে সকল সদস্যকে প্রেসক্লাবের অর্থসম্পাদকের নিকট নির্ধারিত হারে চাঁদা ১৫ জানুয়ারির মধ্যে পরিশোধের জন্যও অনুরোধ জানানো হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *