চুয়াডাঙ্গা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত : ৫ জন আটক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। গতকাল বুধবার রাতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ মাদকসেবীকে আটক করে।

জানা গেছে, অতিরিক্ত পুলিশ সুপার সালেহ উদ্দীনের নির্দেশে এসআই আমির আব্বাসের নেতৃত্বে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি টিম চুয়াডাঙ্গা মাথাভাঙ্গা ব্রিজের নিচে হরিজন সম্প্রদায়দের বাড়িতে মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় মদপানের অভিযোগে ৩ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো- চুয়াডাঙ্গা পৌর এলাকার কুলচারা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে খোকন (৩৬), জেলা সদরের আলুকদিয়া ইউনিয়নের আকন্দকাড়িয়া গুচ্ছগ্রামের মতিয়ারের ছেলে দেলোয়ার (২৫) ও হাতিকাটা গ্রামের আফসার জোয়ার্দ্দারের ছেলে আনারুল (৩৫)।

এছাড়া চুয়াডাঙ্গা মাছপট্টি, রেলকোলোনি, হাসপাতাল কোয়ার্র্টারের ভেতর ও বিদ্যুত অফিসের নিকট হরিজন সম্প্রদায়ের বিরুদ্ধে বরাদ্দ থেকে বেশি বাংলা মদ উত্তোলন করে বিক্রি করার অভিযোগ রয়েছে। ওই সব মদ বিক্রির স্পটগুলোতে পুলিশের বিশেষ দৃষ্টি দেয়া প্রয়োজন বলে মনে করছে সচেতনমহল।

অপরদিকে চুয়াডাঙ্গা বড়বাজার নিচের বাজারে অভিযান চালিয়ে গাঁজা সেবন করার অভিযোগে চুয়াডাঙ্গা পৌর এলাকার জিনতলা মল্লিকপাড়ার মৃত গোলামের ছেলে সুজন (২৫) ও শেখপাড়ার মুসাদ আলীর ছেলে মিজানকে (৩০) আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩ পুরিয়া গাজা ও গাজা সেবন করার সরঞ্জামাদি উদ্ধার করে। চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার সালেহ উদ্দীন জানান, মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *