চুয়াডাঙ্গা দোস্ত গ্রামের দুজন ইয়াবাসহ জনতার হাতে আটক : জীবনকে খুঁজছে পুলিশ

স্টাফ রিপোর্টার: ইয়াবা টেবলেটসহ চুয়াডাঙ্গা সদরের দোস্ত গ্রামের হালিম ও মাহফুজকে আটক করেছে মহল্লাবাসী। আটককৃতদের পুলিশে সোপর্দ করেছে লোকজন। হোতা জীবন খাঁকে খুঁজছে পুলিশ।
স্থানীয়দের অভিযোগে জানা গেছে, গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে দোস্ত গ্রামের বস্তিপাড়ার মুনছুর আলীর ছেলে মাহফুজ ইয়াবা টেবলেট কিনতে যায় আমতলাপাড়ার খালেক শাহ’র ছেলে হালিমের নিকট। এ সময় স্থানীয় লোকজন ইয়াবা টেবলেটসহ বিক্রেতা হালিম এবং ক্রেতা মাহফুজকে হাতে নাতে আটক করে। খবর দেয়া হয় পুলিশকে। চুয়াডাঙ্গা সদর থানার এসআই খালিদ রাতেই ঘটনা স্থলে পৌঁছুলে জনগণ আটককৃতদের পুলিশের হাতে তুলে দেয়।
এক পর্যায় ক্রেতা মাহফুজ পুলিশকে জানায়, একই গ্রামের ইদ্রিস খাঁর ছেলে গরুব্যবসায়ী জীবন খাঁ ওই টেবলেট কিনে আনতে তাকে হালিমের নিকট পাঠিয়েছে। রাতেই পুলিশ জীবন খাঁকে গ্রেফতারের জন্য তার বাড়িতে তল্লাশি চালালেও জীবন খাঁ পুলিশি উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে। গ্রামের অনেকেই অভিযোগ করে বলেন, জীবন খাঁ প্রতিদিনই সন্ধ্যার দিকে নেশা করে এসে গ্রামবাসীকে অতিষ্ঠ করে তোলে। কেই কিছু বলতে গেলে তার আর রক্ষা নেই। যে বিষয়টি স্থানীয় পুলিশ অবগত আছে। জীবন খাঁর মাতলামিতে অনেকেই অতিষ্ঠ হয়ে উঠেছে। বিষয়টির প্রতি চুয়াডাঙ্গা পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেছেন ভুক্তভোগী মহল। এ ব্যাপারে জীবন খাঁর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *