চুয়াডাঙ্গা জেলা ১৮ দলীয় সংগ্রাম পরিষদ গঠন সভা মুলতবি হলেও বিএনপির অপরাংশ বসে নেই

 

জামায়াত নেতাদের উপস্থিতিতে সদর উপজেলা ও পৌর সংগ্রাম কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা সংগ্রাম কমিটি গঠনের বৈঠকে বসলেও শেষ পর্যন্ত তা মুলতবি করে জেলা বিএনপি। এদিকে বিএনপির অপরাংশ বসে নেই। তারা গতকাল চুয়াডাঙ্গা সদর উপজেলা ও চুয়াডাঙ্গা পৌর সংগ্রাম কমিটি গঠন করেছে।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অ্যাড. এমএম শাহাজাহান মুকুলকে আহ্বায়ক ও জামায়াত নেতা মো. আব্দুর রউফকে যুগ্মআহ্বায়ক করে সদর উপজেলা সংগ্রাম কমিটি এবং বিএনপি নেতা সিরাজুল ইসলাম মনিকে আহ্বায়ক এবং জামায়াত নেতা মফিজুর রহমান জোয়ার্দ্দারকে যুগ্মআহ্বায়ক করে পৌর সংগ্রাম কমিটি গঠন করা হয়েছে। কমিটি দুটিতে ২৭ জন করে সদস্য রাখা হয়েছে বলেও প্রেসবিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা জামায়াতের আমির আনোয়ারুল হক মালিক ও জেলা বিএনপি একাংশের সভাপতি কেন্দ্রীয় কমিটির সদস্য মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস যুক্ত স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চুয়াডাঙ্গা সদর উপজেলা ও চুয়াডাঙ্গা পৌর সভার ১৮ দলীয় কমিটি গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মুহা. অহিদুল ইসলাম বিশ্বাস। উপস্থিত ছিলেন জেলা জামায়াতের আমির আনোয়ারুল হক মালিক, বিএনপি নেতা মাহমুদুল হক পল্টু, দপ্তর সম্পাদক আবু আলা সামছুজ্জামান, আইন বিষয়ক সম্পাদক হেদায়েত হোসেন আসলাম, জেলা জামায়াতেরসহ সেক্রেটারি মো. রুহল আমিন প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ অক্টোবর চুয়াডাঙ্গা জেলা বিএনপি জেলা ১৮ দলীয় সংগ্রাম কমিটি গঠনের লক্ষ্যে সভা আহ্বান করে। সে সভায় জেলা জামায়াতের আমির ও সহসেক্রেটারিসহ অনেকেই উপস্থিত ছিলেন। আহ্বায়ক এবং যুগ্মআহ্বায়কের নামও প্রস্তাবিত হয়। এক পর্যায়ে বাগবিতণ্ডায় তা ভেস্তে গেলে সভা মুলতবি করা হয়। সেই সভা গতকাল পর্যন্ত হয়নি। এরই মাঝে জামায়াত নেতাদের উপস্থিতিতে জেলা বিএনপির একাংশ সদর উপজেলা ও পৌর কমিটি গঠন করলো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *