চুয়াডাঙ্গা জেলা শহরের নৈশ প্রহরীদের নিয়ে পুলিশের বৈঠক

সন্দেহভাজনকে দেখা মাত্রই পুলিশে খবর দেয়ার তাগিদ

 

স্টাফ রিপোর্টার: জননিরাপত্তা নিশ্চিত করণ ও চুরি ডাকাতিসহ অপরাধমূলক ঘটনা রোধ কল্পে চুয়াডাঙ্গা জেলা শহর ও শহলতলীর নৈশ প্রহরীদের নিয়ে বৈঠক করেছে সদর থানা পুলিশ। গতকাল রোববার সন্ধ্যায় সদর থানায় এ বৈঠকে অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন সকলের দৃষ্টি আর্কষণ করে বলেন, রাতে সজাগ থাকতে হবে। সন্দেহভাজন দেখা মাত্রই ফোনে পুলিশকে জানানো হবে। কোন নৈশ প্রহরীকে টহলদল ঘুমন্ত অবস্থায় পেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

জানা গেছে, বৈঠক থেকে সকল নৈশ প্রহরীকে থানার অফিসার ইনচার্জ, ওসি তদন্ত ও ডিউটি অফিসারের ফোন ও সেলফোন নম্বরসমূহ মোবাইলফোন সেব করে দিয়ে বলা হয়েছে, যেখানেই সন্দেহভাজন ঘুরবে দ্রুত মোবাইলফোনে জানাতে হবে। জানানোর পর দ্রুত পুলিশ সেখানে না পৌছুলে অফিসার ইনচার্জের নিকট নালিশ করা যাবে। তাতে কাজ না হলে পুলিশ সুপারকে জানালে তিনি উপযুক্ত ব্যবস্থা নেবেন।

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসারের বাংলোয় এ গুলশানপাড়ার এক ব্যাংকারের বাড়িতে ডাকাতির ঘটনার পর পুলিশি তৎপরতা বেড়েছে। এরই অংশ হিসেবে সম্প্রতি গুলশানপাড়ায় আইন শৃঙ্খলা বিষয় নিয়ে পুলিশিং কমিটির সাথে বৈঠক করা হয়। গতকাল রোববার সন্ধ্যায় সদর থানা পুলিশ নৈশ প্রহরীদের সাথে বৈঠকে মিলিত হয়। বৈঠকে ওসি তদন্ত এএইচ এম কামরুজ্জামান খান জোরালো বক্তব্য পেশ করেন। তিনি বলেন, পুলিশ সুপারের নির্দেশ ক্রমে জেলা শহরে ও শহরতলীতে পর্যাপ্ত পুলিশি টহলের ব্যবস্থা করা হয়েছে। পুলিশি তৎপরতার পাশাপাশি নৈশ প্রহরী সজাগ থাকলে কোনো প্রকারের অপরাধমূলক ঘটনা ঘটবে না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *