চুয়াডাঙ্গা কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট বিভাগের তত্ত্বাবধানে জব্দকৃত ১ কোটি টাকার মালামাল ধ্বংস

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট বিভাগের তত্ত্বাবধানে বিগত ১৫ বছরের জব্দকৃত প্রায় ১ কোটি টাকার মালামাল ধ্বংস করা হয়েছে। গতকাল বুধবার সকাল থেকে জব্দকৃত মালামাল ধ্বংসের প্রক্রিয়া শুরু হলেও তা বিকেল ৩টায় শুরু হয়। ঘোড়ামারা ব্রিজের নিকটবর্তী চুয়াডাঙ্গা পুরাতন পৌর জবাইখানা চত্বরে মালামাল ধ্বংস করা হয়।

সদ্য যোগদানকারী চুয়াডাঙ্গা কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার রিয়াদুল ইসলাম জানান, বিগত ১৯৯৬ সালের পর থেকে অদ্যবধি প্রায় ১৫ বছরের জব্দকৃত ধ্বংসযোগ্য মালামাল ধ্বংস করা হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় ১ কোটি টাকা। ধ্বংসকৃত মালামালের মধ্যে ছিলো- মেয়াদোত্তীর্ণ কীটনাশক, পাটবীজ, পেঁয়াজের বীজ, গুঁড়ো দুধ, সার, সিগারেট, অ্যান্টিবায়েটিক ওষুধ, প্যাথেডিন ইনজেকশন প্রভৃতি। এছাড়া গত ২৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা রেলপাড়া কাস্টমস গোডাউনের নিলামযোগ্য মালামাল নিলাম করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার রিয়াদুল ইসলাম, হেড অফিস ইন্সপেক্টর হাশেম আলী, গুদাম কর্মকর্তা আব্দুর রশিদ, পুলিশ তদন্ত কর্মকর্তা ফারুক হোসেন, বিজিবি প্রতিনিধি প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *