চুয়াডাঙ্গা ও মেহেরপুরের বিভিন্ন স্থানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার:চুয়াডাঙ্গা ও মেহেরপুরের বিভিন্নস্থানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার আঞ্চলিক কার্যালয় ব্র্যাক চুয়াডাঙ্গার আয়োজনে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন উপপরিচালক স্থানীয় সরকার বিভাগ আঞ্জুমান আরা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) তরিকুল ইসলাম, এনডিসি তরিকুল ইসলাম, চুয়াডাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র একরামুল হক মুক্তা ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আব্দুল আওয়াল। উপস্থিত ছিলেন জেলা ব্র্যাক প্রতিনিধি জাহাঙ্গীর আলম, আঞ্চলিক ব্যবস্থাপক (দাবি) শফিকুল ইসলাম, আঞ্চলিক ব্যবস্থাপক (প্রগতি) দেবাশীষ দেবনাথ, আঞ্চলিক ব্যবস্থাপক (এসসিডিপি) শাহীন আহমেদ, জেলা ব্যবস্থাপক (টিবি) পলাশ চন্দ্র সাহা, সেক্টর স্পেশালিস্ট, আব্দুস সামাদ, এলসি লইয়ার রাজু আহমেদ, সিনিয়র জেলা ব্যবস্থাপক, সিইপি নজরলি ইসলাম, স্টাফ লইয়ার মোর্শেদ ইমাম, অফিসার মানবসম্পদ বিভাগ, আবুল কালাম আজাদসহ জেলা পর্যায়ের বিভিন্ন সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তা, সাংবাদিক, অ্যাডভোকেট ও নানা শ্রেণি-পেশার মানুষ। ইফতারের আগে দেশ ও জাতির মঙ্গল ও শান্তি কামনা করে দোয়া করা হয়।

চুয়াডাঙ্গা জেলা আয়কর আইনজীবী সমিতির ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় আয়কর আইনজীবী সমিতির ১৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল বুধবার বিকেলে স্থানীয় একটি চাইনিজ রেঁস্তোরায় এই ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় সিনিয়র আইনজীবী মো. মনিরুজ্জামানকে আহ্বায়ক এবং সেলিম উদ্দিন খানকে সদস্য সচিব হিসেবে নির্বাচিত করা হয়েছে। সদস্য হিসেবে অ্যাড. মজিবুল হক চৌধুরী, অ্যাড. নুরুল ইসলাম, অ্যাড. শাহজাহান মুকুল, আয়কর আইনজীবী আজিজুর রহমান রবি, আয়কর আইনজীবী আব্দুল বারী, আয়কর আইনজীবী জুলফিকার আলী মুকুল, অ্যাড. মোশাররফ হোসেন, অ্যাড. আকসিজুল ইসলাম রতন, অ্যাড. মহ. শামসুজ্জোহা, আয়কর আইনজীবী ওয়ালি-উল আকরাম সুজন, অ্যাড. মইনুদ্দিন মইনুল, অ্যাড. আসম আব্দুর রউফ, অ্যাড. আবুল বাশার, অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম ও অ্যাড. ওয়াহেদুজ্জামান বুলাকে নির্বাচিত করা হয়েছে।

এই আহ্বায়ক কমিটি ২০১৭ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করবেন। গঠনতন্ত্র সংশোধন করা হয়েছে। যার মধ্যে ১ বছর মেয়াদী কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পরবর্তী বছরে একই পদে নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না। সংশোধনটি সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

সাধারণ সভায় কোরআন তেলাওয়াত করেন অ্যাড. আকসিজুল ইসলাম রতন। এসময় বক্তব্য রাখেন, সিনিয়র আইনজীবী মনিরুজ্জামান, সেলিম উদ্দিন খান, অ্যাড. নুরুল ইসলাম, অ্যাড. শাহজাহান মুকুল, অ্যাড. শামসুজ্জোহা, অ্যাড. সৈয়দ হেদায়েত হোসেন আসলাম, আয়কর আইনজীবী ওয়ালি-উল আকরাম সুজন ও অ্যাড. ওয়াহেদুজ্জামান বুলা।

বদরগঞ্জ প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গার বদরগঞ্জ ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে কলেজ হলরুমে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপস্থিত ছিলেন কলেজ শাখা ছাত্রলীগের নেতা রাজা মিয়া, আতিয়ার, জামিরুল প্রমুখ।

ডাকবাংলা প্রতিনিধি জানিয়েছেন, ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি কৃষি খামারের শ্রমিকদের  সৌজন্যে ইফতার মাহাফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার কৃষি খামারের ইফতার মাহাফিলে সভাপতিত্ব করেন সাবেক মেম্বার সিরাজুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন ১ নং সাধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাধুহাটি কৃষি খামারের উপ-পরিচালক মজিবর রহমান খান। ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি নুরুল ইসলাম, জোমারারী, আজগার আলী, নুরমুহাম্মদ, জাহাঙ্গীর, রুহুল আমিন মোল্লা প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *