চুয়াডাঙ্গায় প্রথম আলো ও টেলিটকের আয়োজনে চুয়াডাঙ্গায় এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতীদের সংবর্ধনা অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতীদের সংবর্ধনা দেয়া হয়েছে। দৈনিক প্রথম আলো ও টেলিটকের সহায়তায় বৃহস্পতিবার ১০টায় জেলা শিল্পকলা একাডেমীর শ্রীমন্ত টাউন হল মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে চারশতাধিক মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা জানানো হয়। এদের প্রত্যেককে ক্রেস্ট সার্টিফিকেটের পাশাপাশি পরিবার প্রতি টেলিটকের সিমকার্ড দেয়া হয়।

প্রথম আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি শাহ আলম সনির সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার, সরকারি আদর্শ মহিলা কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজুল হোসেন, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল মতিন, সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, এসএম ইস্রাফিল, সাংবাদিক মফিজ ইমাম মিলন ও টেলিটকের আঞ্চলিক ব্যবস্থাপক শাফিরুল ইসলাম।

অনুষ্ঠানে ভালো ফলাফলের জন্য ভি.জে সরকারি মাধ্যমিক বিদ্যালয়, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও দর্শনা কেরু উচ্চ বিদ্যালয়কে সম্মাননা স্মারক দেয়া হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *