চুয়াডাঙ্গায় দৈনিক ভোরের ডাকের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: ‘গৌরবময় পথ চলার ২৭ বছর ’ স্লোগানে চুয়াডাঙ্গায় রোববার দৈনিক ভোরের ডাকের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শোভাযাত্রা, আলোচনাসভা, কেক কাটা ও মিষ্টিমুখ করানো হয়। বেলা ১১ টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়নের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব মিলনায়তনে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
দৈনিক ভোরের ডাকের চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ সামসুল আবেদীন খোকন। প্রধান অতিথি বলেন, মহান স্বাধীনতার এই মাসে শনিবার দেশবাসী বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেছে। জাতিসংঘ বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে উন্নয়নের পথে বলে স্বীকৃতি দিয়েছে। ঠিক তার পরদিন আজ দেশের ঐতিহ্যবাহী সংবাদপত্র দৈনিক ভোরের ডাকের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হচ্ছে। এই পত্রিকার কল্যাণে জেলা পরিষদের পক্ষ থেকে আগামীতে সবধরনের সহযোগিতা করা হবে।
বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক শাহ আলম সনির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক সেলিম মোল্লা, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, জেলা পরিষদের এক নম্বর ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম সাহান ও চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মজিদ জিল্লু। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সহ-সভাপতি শেখ সেলিম, প্রথম আলো বন্ধুসভার সভাপতি রনি আলম ও রোভার লিডার ওবাইদুল ইসলাম তুহিন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *