চুয়াডাঙ্গায় কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার: দৈনিক কালের কণ্ঠের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল শনিবার সকালে চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবার থেকে বর্ণাঢ্য ৱ্যালি বের হয়। শহর প্রদক্ষিণ শেষে ৱ্যালিটি আবারও শিশু পরিবারে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনাসভা ও একজন গুণী শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়। আলোচনাসভায় সভাপতিত্ব করেন কালের কণ্ঠের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মানিক আকবর। প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার এমএ বারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম আলী আখতার ও চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবারের উপতত্ত্বাবধায়ক মো. আবু নাসির। অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন সংবর্ধিত অতিথির হাতে সম্মাননা স্মারক তুলে দেন এবং গায়ে দেন স্মারক চাদর।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কালের কণ্ঠ শুরু থেকেই পাঠকমহলে ব্যাপক সাড়া জাগিয়েছে। দিনে দিনে কালের কণ্ঠের পাঠকপ্রিয়তা বাড়ছে। মাত্র ৫ বছর বয়স পূর্ণ করে কালের কণ্ঠ পৌছে গেছে মানুষের অন্তরে।

সংবর্ধিত অতিথি শিক্ষক এ.কে.এম আলী আখতার সংবর্ধনার জবাবে বলেন, কালের কণ্ঠের এ সম্মান জীবনের স্মরণীয় ঘটনা হয়ে থাকবে। মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতার স্বপক্ষে কালের কণ্ঠের অবস্থান আরো বেশি সামনের দিকে নিয়ে যাবে বলে আমি প্রত্যাশা করি। অনুষ্ঠানে উপস্থিত থেকে কালের কণ্ঠের শুভেচ্ছা জানান, মো. আসাদুজ্জামান আসাদ, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার সিংহ রায়, সহসাধারণ সম্পাদক কিশোর কুমার কুণ্ডু, বাংলাদেশ প্রগতি লেখক সঙ্ঘ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক কাজল মাহমুদ, শুভসঙ্ঘ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক ইমরুল কবীর, বাংলাদেশ প্রতিদিনের চুয়াডাঙ্গা প্রতিনিধি জামান আখতার, সরকারি শিশু পরিবারের সহতত্ত্বাবধায়ক মো. ইলিয়াস হোসেন, সাংবাদিক মোজাম্মেল হক, মাহফুজ মামুন, কামরুজ্জামান সেলিম, এসএম মামুন, শেখ পিন্টু, ইছানুল হক প্রমুখ। তিন বছর বয়সী শিশু ঈশান অরণ্য ও মরিয়ম খাতুন কালের কণ্ঠের জন্মদিনের কেক কাটে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *