চুয়াডাঙ্গার বড়সলুয়ায় জুয়ারবোর্ডে পুলিশের হানা : তিন জুয়াড়ি আটক

 

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার বড়সলুয়া গ্রামের বিভিন্ন মাঠে দিনের আলোয় এবং রাতে ল্যাম্প জ্বালিয়ে চলে আসছে জুয়া খেলা। এমনি সংবাদে জুয়ার বোর্ডে হানা দিয়ে তাস এবং টাকাসহ তিন জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের রাতেই থানায় সোপর্দ করা হয়েছে।

গ্রামবাসীর অভিযোগে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের বড়সলুয়া গ্রামের বিভিন্ন মাঠে দীর্ঘদিন থেকে নানা ধরনের জুয়া খেলা চলে আসছে। গতকাল সোমবারও সন্ধ্যার দিকে কুপি জ্বালিয়ে তাস দিয়ে জুয়াখেলার আসর বসায় গ্রামের চিহ্নিত ১০-১২ জন জুয়াড়ি। গোপন সংবাদের ভীত্তিত্বে রাত ১১টার দিকে তিতুদহ ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই লিটন গাজী, টুআইসি লিয়াকত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে হানাদেন বাশবাগানের মধ্যে বসা জুয়ার আসরে। পুলিশ ঘটনাস্থল থেকে তাস এবং ৭শ’ টাকাসহ আটক করেন গ্রামের জামাত আলীর ছেলে চিহ্নিত জুয়াড়ি রিপন, মান্দারের ছেলে লাল্টু ও নজরুল ইসলামের ছেলে সবুজকে। সাথে থাকা বাকী সদস্যরা পালিয়ে যায়।

গ্রামবাসী অভিযোগ করে বলেন, এরাদীর্ঘ দিন থেকে কখনও দিনে আবার কখনও রাতে গ্রামের বিভিন্ন মাঠে জুয়ার আসর বসিয়ে থাকে। যে আসরে হার-জিত হয় হাজার হাজার টকা। আবার অনেকেই জুয়ার টাকা জোগাড় করতে বাড়ির বিভিন্ন জিনিসপত্র বিক্রি করে থাকে। গ্রেফতারকৃতদের গতকাল রাতেই চুয়াডাঙ্গা সদর থানায় সোপর্দ করেছে পুলিশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *