চুয়াডাঙ্গার পরিচিত মুখ মাহাতাব পেশকারের ইন্তেকাল

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের অতি পরিচিত মুখ, ডিসিপুলের সাবেক পেশকার হাজি মাহাতাব উদ্দীন মল্লিক আর নেই। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর।

পরিবারের তরফ থেকে বলা হয়েছে, তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন। রাষ্ট্রীয় মর্যাদা প্রদানের অংশ হিসেবে গার্ড অব অনার প্রদান ছাড়াই গতরাত সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা কবরস্থানে দাফনকাজ সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি তিন ছেলে এক মেয়ে ও স্ত্রীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন তার ছেলে শামসুজ্জোহা হাসু। তিনি বিশিষ্ট ঠিকাদার ও যুবলীগ নেতা।

শামসুজ্জোহা হাসু বলেছেন, বেশ কিছুদিন ধরে তার পিতা মাহাতাব উদ্দীন হৃদরোগে ভুগছিলেন। কয়েকদিন আগে স্ট্রোকে আক্রান্ত হন। বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন। গতকাল বিকেলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিকেল ৫টার পর প্রশাসনকে খবর দেয়ার কারণেই গার্ড অব অনার প্রদান সম্ভব হয়নি বলেও মন্তব্য করেছেন তিনি। জেলা প্রশাসকের কার্যালয়ের আদালত সহকারী হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন মাহাতাব উদ্দীন। ২০০৭ সালে তিনি অবসর গ্রহণ করেন। চুয়াডাঙ্গা হকপাড়াস্থ বাড়িতে বসবাস করতেন। তিনি মৃত আমিন জান মল্লিকের ছেলে।

Leave a comment

Your email address will not be published.