চুয়াডাঙ্গার দোস্ত গ্রামে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মা-বাবাসহ ৩ জনকে মারপিট

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দোস্ত গ্রামের মাঝেরপাড়ায় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা করেছে অভিযুক্ত উত্ত্যক্তকারী। কিল-ঘুষি ও লাথি মেরে স্কুলছাত্রী ও তার মা-বাবাকে মারপিট করে উত্ত্যক্তকারী শাজাহান ও তার লোকজন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে উত্ত্যক্তকারী শাজাহানসহ ৪ জনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত নেহালপুর ইউনিয়নের দোস্ত মাঝেরপাড়ার ১০ম শ্রেণির এক ছাত্রীকে প্রতিবেশী আব্দুল লতিব চৌকিদারের ছেলে শাজাহান প্রায়ই উত্ত্যক্ত করে আসছিলো। বিষয়টি গতকাল মঙ্গলবার সকাল ৮টার দিকে ওই ছাত্রীর পরিবারের লোকজন শাজাহানের পরিবারকে জানাতে গেলে উল্টো তাদের ওপর চড়াও হয়। একপর্যায় শাজাহান তার লোকজন নিয়ে ওই স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালিয়ে স্কুলছাত্রী, তার মা ও পিতাকে কিল-ঘুষি ও লাথি মেরে আহত করে। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে উত্ত্যক্তকারী শাজাহান, তার পিতা আ.লতিব চৌকিদার, ইদ্রিস আলী চৌকিদারের ছেলে ওমর আলী ও আবুলের ছেলে বিল্লাল হোসেনকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেছেন বলে জানা গেছে। এ ব্যাপারে আ.লতিব চৌকিদারের সাথে মোবাইলফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি মোবাইলফোন রিসিভ করেননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *