চুয়াডাঙ্গার দর্শনা ও মেহেরপুর পৌর কর্মকর্তা-কর্মচারীরা কলমবিরতি পালন 

 

মাথাভাঙ্গা ডেস্ক: সরকারি কোষাগার থেকে শতভাগ বেতনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চুয়াডাঙ্গার দর্শনা ও মেহেরপুর পৌর কর্মকর্তা-কর্মচারীরা কলমবিরতি ও আলোচনাসভা করেছে। গতকাল সোমবার এ কর্মসূচি পালন করেন তারা।

দর্শনা অফিস জানিয়েছে, সরকারি কোষাগার থেকে শতভাগ বেতনের দাবির আন্দোলনে মাঠে রয়েছেন দেশের সবকটি পৌর কর্মচারী ইউনিয়ন। গতকাল সোমবার বেলা ১১টার দিকে দর্শনা পৌরসভা চত্বরে কলমবিরতি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এ সভার সভাপতিত্ব করেন দর্শনা পৌর কর্মচারী ইউনিয়নের সভাপতি শাহ আলম। আলোচনা করেন চুয়াডাঙ্গা জেলা পৌর কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, মোমিনুল ইসলাম, আবদুর রাজ্জাক, আরেফিন, আসাদুল হক, সরোয়ার হোসেন, আম্বিয়া খাতুন, নজরুল ইসলাম, কানচু মাতবর, আ. খালেক, সাংবাদিক মাহফুজ উদ্দিন খান প্রমুখ।

মেহেরপুর অফিস জানিয়েছে, পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক গতকাল মেহেরপুর পৌরসভায় বেলা ১১টা থেকে বেলা  ১২টা পর্যন্ত ১ ঘণ্টা কর্মবিরতি পালন করা হয়। কর্মবিরতি চলাকালীন মেহেরপুর পৌরসভার সচিব ও মেহেরপুর জেলা পৌর কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি তফিকুল আলম মেহেরপুর পৌরসভার হিসাবরক্ষণ কর্মকর্তা ও পৌরসভা কর্মকর্তা-কর্মচারী অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল কালাম আজদ, স্টোরকিপার রকিবুল ইসলাম মিঠুসহ সহকারী কর আদায়কারী শফিউদ্দীন বক্তব্য রাখেন। বক্তারা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সরকারি কোষাগার থেকে অবিলম্বে বেতন-ভাতাসহ পেনশন সুবিধা প্রদানের দাবি জানান। কর্মবিরতিতে মেহেরপুর পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

 

Leave a comment

Your email address will not be published.