চুয়াডাঙ্গার গাড়াবাড়িয়ায় রাস্তায় ভুট্টার কাটা গাছে জনদুর্ভোগ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের মসজিদ মোড়ে ভুট্টার কাটা গাছ রাখায় জনদুর্ভোগ বেড়েছে। রাস্তায় পানি জমে মানুষ ও যানবাহন চলাচলে অসুবিধা হচ্ছে। ৩ শতাধিক ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবকদের চলাচলের একমাত্র রাস্তা হওয়ায় বিপাকে পড়েছে তারা।

গতকাল বৃহস্পতিবার সকালে খোঁজ নিয়ে জানা গেছে, শঙ্করচন্দ্র ইউনিয়নের গাড়াবাড়িয়া গ্রামের মসজিদ মোড়ে বাঁ দিকে আকাইলে বিশ্বাস ও ডানে আব্দুর কাদের বিশ্বাস রাস্তার ওপর ভুট্টার কাটা গাছে রেখে চলাচলে বাধার সৃষ্টি করেছে। আবার রাস্তার ওপর পানি জমে চলাচলে দুর্ভোগে পড়তে হয় ওই পথে চলাচলকারীদের।

শঙ্করচন্দ্র ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার জিল্লুর রহমান জানান, ইউপি চেয়ারম্যান ও ইউএনও মহোদয়ের সাথে টেলিফোনে কথা বলেছি। রাস্তার ওপর ব্যাডস ও ভুট্টার গাছ সরিয়ে দেয়ার বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া হচ্ছে।

শঙ্করচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান জানান, ইউএনও মহোদয়ের টেলিফোন পেয়ে ইউপি মেম্বারকে বিষয়টি  দেখার জন্য বলেছি। এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম মামুনউজ্জামান জানান, বিষয়টি জানার পরপরই ইউপি চেয়ারম্যানকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা দেয়া হয়েছে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *