চাঁপারানীহত্যা : উত্ত্যক্তকারী দেবাশীষের ফাঁসির আদেশ

 

স্টাফ রিপোর্টার: ফরিদপুরেরআলোচি চাঁপা রানী ভৌমিক হত্যা মামলায় প্রধান আসামি দেবাশীষ সাহা রনিরফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মামলার অপর দু আসামিকে বেকসুর খালাস দেয়াহয়েছে। গতকাল সোমবার সকালে ফরিদপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ আনোরুল হক এই রায় ঘোষণা করেন।
খালাসপাওয়া আসামিরা হলেন- সঞ্জয় বিশ্বাস অপু এবং আলমগীর হোসেন। রায় ঘোষণার সময়আদালতের এজলাসে অপু ও আলমগীর উপস্থিত ছিলেন। প্রধান আসামি রনি উচ্চ আদালতথেকে জামিন নিয়ে পলাতক রয়েছে।
এর আগে গত ২৬ মে রাষ্ট্র ও আসামি পক্ষেরযুক্তিতর্ক উপস্থাপন শেষে বিচারক সোমবার মামলার রায় ঘোষণার দিন ধার্য করেন।এই মামলায় বাদী ও তদন্ত কর্মকর্তাসহ মোট ২৪ সাক্ষী আদালতে সাক্ষ্য দেন।
প্রসঙ্গত, ২০১০ সালের ২৬ অক্টোবর বিকালে স্কুল পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদকরায় ফরিদপুরের মধুখালী উপজেলা সদরের পশ্চিম গাড়াখোলা এলাকার নিজ বাড়িরসামনে বখাটে দেবাশীষ সাহা ওরফে রনি সাহা ফরিদপুর চিনিকলের বাণিজ্যিকবিভাগের কর্মচারী চাঁপা রানীকে তার মোটরসাইকেল দিয়ে পিষ্ট করে।
এতেচাঁপা রানী মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে ওইদিন সন্ধ্যায় ফরিদপুরমেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যায়। পরদিন নিহতের ভাই অরুণ ভৌমিক বাদীহয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *