চট্টগ্রাম রেঞ্জের ডিআইজির আত্মীয় পরিচয়ে র‌্যাংকসহ ও ভালো থানায় বদলি করিয়ে দেয়ার প্রস্তাব : অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার ঘোষবিলা গ্রামের পুলিশ কনস্টেবল টিপু সুলতানের বিরুদ্ধে বেশ কয়েকজন পুলিশ কনস্টেবলের নিকট থেকে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। অভিযোগকারীরা বলেছেন, ডিআইজির ফুফাতো ভাই পরিচয় দিয়ে তিনি র‌্যাংক লাগিয়ে দেয়া ও ভালো থানায় বদলি করিয়ে দেয়ার প্রস্তাব দিয়ে বিভিন্ন পুলিশ সদস্যের নিকট অর্থ হাতিয়ে নিয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার ঘোষবিলা গ্রামের আয়ুব আলীর ছেলে টিপু সুলতান পুলিশ কনস্টেবল। চট্টগ্রামে চাকরি করতেন। চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আলমডাঙ্গার সন্তান। অভিযোগকারীরা এ তথ্য জানিয়ে অভিযোগ তুলে বলেছেন, বিষয়টি কাজে লাগায় টিপু সুলতান ডিআইজির ফুফাতো ভাই পরিচয় দিয়ে বাড়তি সুবিধা আদায় করতে থাকেন। বেশ কয়েকজন পুলিশ সদস্যকে র‌্যাংক লাগিয়ে দেয়া ও ভালো থানায় বদলি করিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। পরে টিপু সুলতানের সাথে যোগাযোগ করতে না পেরে প্রতারিত পুলিশ সদস্যরা পড়েছেন বেকায়দায়। তারা অনেকেই টিপু সুলতানের খোঁজে তার গ্রামের বাড়ি আলমডাঙ্গার ঘোষবিলা গ্রামে যাচ্ছেন। গত বুধবার নওগাঁ থেকে এক পুলিশ সদস্য টিপু সুলতানের গ্রামের বাড়িতে চড়াও হন। সেসময় গ্রামবাসীদের তিনি জানিয়েছেন, তার নিকট থেকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে টিপু সুলতান ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

এ বিষয়ে মন্তব্য জানার জন্য কনস্টেবল টিপু সুলতানের সাথে যোগাযোগের চেষ্টা করেও তা সম্ভব হয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *