গ্রেফতারের ভয়ে পার্টি অফিসে আসেননি বিএনপি নেতাকর্মীরা

মাথাভাঙ্গা অনলাইন : গ্রেফতারের ভয়ে নয়াপল্টনের পার্টি অফিসে আসেননি বিএনপির নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত কোনো নেতাকর্মীকে কার্যালয় ও এর আশপাশে দেখা যায়নি।
কার্যালয় ছাড়াও নাইটএঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত পুলিশের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বেশ কয়েকটি ভাগে বিভক্ত হয়ে সারাদিন তল্লাশি চলেছে এ রোডে। তবে, সন্ধ্যার পর এ রোড থেকে পুলিশ প্রত্যাহার করে নেওয়া হয়।

এদিকে পুলিশ বলছে, তারা কাউকে গ্রেফতারের উদ্দেশ্যে তল্লাশি ও অবস্থান করেনি। নিয়মিত তল্লাশির অংশ হিসেবে বৃহস্পতিবারও পুলিশ তাদের দায়িত্বপালন করেছে। বিএনপি কার্যালয়ে ঢুকতে কাউকে বাধা দেওয়া হয়নি বলেও দাবি পুলিশের।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবারও ৮/১০ জন পুলিশ বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান করছে। নিয়মিত তল্লাশির অংশ হিসেবে আজও নাইটএঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত চারজনের গ্রুপ করে তল্লাশি চালানো হয়। গ্রুপ করার কারণে এটা মনে হচ্ছে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসলে তা নয়।

কার্যালয়ের সামনে থাকা প্রিজন সেল সম্পর্কে তিনি বলেন, অনেক সময় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ও ভয়-ভীতি দেখানোর জন্য এগুলো প্রস্তুত রাখা হয়। তবে, কার্যালয়ে ঢুকতে কাউকে বাধা দেওয়া হয়নি।

এদিকে সন্ধ্যা সাড়ে ৫টার পর বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের সংখ্যা কমেছে।BNP_Central office_Police

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *