গাজীপুরে চাচাতো ভাই ও লোকজনের হাতে ডিস ব্যবসায়ী খুন

 

মাথাভাঙ্গা অনলাইন ঃ
পুর্ব বিরোধের জের ধরে গাজীপুরের বারকৈা এলাকায় চাচাতো ভাই ও তার লোকজনের হাতে খুন হয়েছেন শাহাদত হোসেন (২৫) নামের এক ডিস ক্যাবল নেটওয়ার্ট ব্যবসায়ী। ডিস ব্যবসার বিরোধের জের ধরে শনিবার সকালে শাহাদতের উপর হামলা হয়। দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হামলায় শাহাদত হোসেনের ভাই রিপন হোসেন (৩২) ও দেলওয়ার হোসেন (৩৭) আহত হয়েছেন।

নিহত শাহাদাত “রাহাত ক্যাবল নেট ওয়ার্কে”র স্বত্ত্বাধিকারী।
নিহত শাহাদাত হোসেনের স্ত্রী তাহমিনা আক্তার জানান,  সকাল ১০টার দিকে শাহাদাত জয়দেবপুর থানার চান্দনা চৌরাস্তার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। বাড়ি থেকে কিছু দূর যাওয়ার পরই শাহাদাতের চাচাতো ভাই মো. মোশারফ হোসেন, স্থানীয় মঈন, রহিম, শহিদ ও মনিরসহ কয়েকজন যুবক তার ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় শাহাদাতের অপর দুই ভাই রিপন ও দেলোয়ার হোসেন এগিয়ে আসলে যুবকেরা তাদের তিন ভাইকে কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুপুর দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছার পর চিকিৎসকরা শাহাদাতকে মৃত ঘোষণা করেন।

জয়দেবপুর থানার ওসি এসএম কামরুজ্জামান জানান, ডিশ ব্যবসা নিয়ে শাহাদাতের সঙ্গে স্থানীয় মোশারফদের পূর্ব শত্রুতা চলছিল। এর জেরেই ওই খুনের ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।-(মাথাভাঙ্গা এম.এম)

 

Leave a comment

Your email address will not be published.