গাংনীর বামন্দী ইউপি চেয়ারম্যান সড়ক দুর্ঘটনায় আহত

 

গাংনী প্রতিনিধি: ইটবোঝাই ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত হয়েছেন মেহেরপুর গাংনীর বামন্দী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস। গতকাল রোববার সন্ধ্যায় বামন্দী বাজারের অদূরে মেহেরপুর-কুষ্টিয়া প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। শহিদুল ইসলামকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ইফতারি শেষে সঙ্গীয় এক যুবকের মোটরসাইকেলে সন্ধ্যায় বামন্দী থেকে তেরাইল গ্রামের নিজ বাড়ি ফিরছিলেন শহিদুল ইসলাম। এ সময় বিপরীত দিক থেকে আসা শ্যালোইঞ্জিনচালিত ইটবোঝাই একটি ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আহত হন চেয়ারম্যান শহিদুল ইসলাম। স্থানীয় লোকজন তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ভর্তি রাখা হয়েছে। তবে তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, গাংনী উপজেলা আওয়ামী লীগ সভাপতি চেয়ারম্যানের শ্যালক সাহিদুজ্জামান খোকন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, পৌর মেয়র আশরাফুল ইসলামসহ নেতৃবৃন্দ হাসপাতালে তাকে দেখতে যান। এ সময় চেয়ারম্যানের চিকিৎসার খোঁজখবর নিয়ে তার আশু সুস্থতা কামনা করেন তারা।

এর আগে গত বৃহস্পতিবার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হয়েছিলেন মটমুড়া ইউনিয়নের নবনির্বাচিত

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *