গাংনীর জামরুলসহ আটক চার : আগ্নেয়াস্ত্র উদ্ধার

৩২ বিজিবির মিরপুর ধর্মদাহ বিওপির অস্ত্রচোরাচালান বিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার: মেহেরপুর গাংনীর বারিয়াঘাটার জামরুল হকসহ চারজনকে আটক করেছে ৩২ বিজিবির কুষ্টিয়া মিরপুরের ধর্মদাহ বিওপির জওয়ানরা। গতকাল সোমবার দুপুরে একটি ভারতীয় ওয়ান শুটারগান পিস্তল, ১টি কার্তুজসহ দুটি মোটরসাইকেলসহ এদেরকে আটক করা হয়। চারজনকেই গতকাল মিরপুর থানায় অস্ত্র আইনে মামলাসহ সোপর্দ করা হয়েছে।

বিজিবি এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ধর্মদাহ বিওপির নায়েক মো. আশরাফ আলীর নেতৃত্বে একটি টহলদল গতকাল সোমবার কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ধর্মদাহ পশ্চিম মাঠে অবস্থান করে। নদী পার হয়ে দুজন বাংলাদেশি নাগরিক টহল দলের কাছাকাছি এলে তাদেরকে চ্যালেঞ্জ করা হয়। পার্শ্বে দুটি মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে থাকা অপর দুজন আগত দুজনকে নিয়ে পালানোর চেষ্টা করে। টহল দলের সদস্যরা তাৎক্ষণিক তাদেরকে আটক করেন। এদের দেহ তল্লাশি করে একটি টি ওয়ান শুটার গান পিস্তল, একটি টি কার্তুজ, দুটি মোটরসাইকেল এবং ৩ (তিন) টি সিমসহ মোবাইলফোন আটক করা হয়।

আটককৃতরা হলো- হাড়াভাঙ্গার মুনসুর আলীর ছেলে মোমেন হোসেন (২৮), আজিজুল হকের ছেলে রবিউল হাসান (২৩), বালিয়াঘাটার সোলেমানের ছেলে জামরুল হক (২৬) ও নারায়াণগঞ্জের আব্দুল সোবহানের ছেলে রুবেল (২৫)। উদ্ধারকৃত অস্ত্রসহ আসামিদেরকে দৌলতপুর থানায় মামলাসহ সোপর্দ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *