গাংনীতে দ্বিতীয় পর্যায়ে বিএনপির নতুন সদস্য অন্তর্ভুক্তি ও সদস্য নবায়ন শুরু

গাংনী প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নতুন সদস্য অন্তর্ভুক্তি ও নবায়নের লক্ষ্যে মেহেরপুর গাংনী উপজেলা বিএনপির দ্বিতীয় পর্যায়ের কাজ শুরু হয়েছে। গতকাল বুধবার দুপুরে দলীয় কার্যালয়ে ৪টি ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দের হাতে প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক সাবেক এমপি আমজাদ হোসেন।
অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতায় সাবেক এমপি আমজাদ হোসেন কেন্দ্রীয় নির্দেশনার আলোকে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেন। তিনি বলেন, এই কাজটি সুষ্ঠুভাবে সম্পন্ন করার ওপর সামনের দিনের অনেক কিছুই নির্ভর করছে। তাই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজটি সম্পাদন করার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি।
আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এ কার্যক্রম চলবে। ১০ টাকা মূল্যের সদস্য ফরম পূরণ করে নতুন সদস্য আবেদন করতে হবে। অপরদিকে একই মূল্য পরিশোধ করে বিএনপি সকল সদস্যকে তার সদস্য পদ নবায়ন করতে হবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি নজরুল ইসলাম তারা। উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুর রউফ মাস্টার, জেলা মহিলা দল সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা আরজুমান বানু, উপজেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক আব্দাল হক, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা, গাংনী উপজেলা যুবদল সভাপতি আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম বুলবুল, রাইপুর ইউনিয়ন বিএনপির সভাপতি নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ষোলটাকা ইউনিয়ন বিএনপির সভাপতি আল হেলাম, সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সদস্য নবায়ন ও অন্তর্ভুক্তির কাগজপত্র এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভিশন- ২০৩০ বই নেতৃবৃন্দের হাতে তুলে দেন আমজাদ হোসেন।
প্রসঙ্গত, ওই কার্যক্রমের প্রথম পর্যায়ে গত ১৭ জুলাই এ উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৫টির কাগজপত্র বিতরণ করা হয়।

Leave a comment

Your email address will not be published.