খুলনায় ট্রলার ডুবির ঘটনায় আরও ৪ লাশ উদ্ধার

মাথাভাঙ্গা অনলাইন : খুলনার বটিয়াঘাটা উপজেলার কাজিবাছা নদীতে ট্রলার ডুবির ঘটনায় বুধবার দুপুর পর্যন্ত চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় আরো একজনের লাশ উদ্ধার হওয়ায় এ পর্যন্ত মোট ৫ জনের লাশ উদ্ধার হলো।

গত সোমবার ৭০ জন যাত্রী নিয়ে নদী পার হওয়ার সময় প্রবল স্রোতের ঘূর্ণিপাকে পড়ে ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিকভাবে অন্ততপক্ষে ৬ জন নিখোঁজ হওয়ার খবর পাওয়া যায়।

জানা গেছে, বুধবার কাজিবাছা, পশুর ও মংগা নদীর বিভিন্ন এলাকায় লাশ ভেসে উঠতে দেখা যায়। এ সময়ে স্বজনরা ছুটে যান সেই সব স্থানে। সকাল থেকে দুপুর পর্যন্ত উদ্ধার করা হয় ৪ জনের লাশ। এরা হচ্ছে নূর আলী শেখ, সাব্বির হোসেন, মাহবুবুর রহমান এবং অজ্ঞাত এক বৃদ্ধ। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় কাজিবাছা নদীর বটিয়াঘাটা বরফকল সংলগ্ন এলাকা থেকে সবুর ফকির নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার উদ্ধার হওয়া ৪ টি লাশের মধ্যে ৩ জনের লাশ স্বজনেরা নিয়ে গেছে। তবে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ তুলে দেয়া হয়েছে আঞ্জুমান মফিদুলের কাছে। নৌকা ডুবিতে নিখোঁজ ব্যক্তিরা বটিয়াঘাটা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

এ দিকে লাশ উদ্ধার হওয়ার খবর পেয়ে স্বজনহারাদের পাশে সহমর্মিতা জানাতে ছুটে যান খুলনা জেলা পরিষদের প্রশাসক শেখ হারুন অর রশিদ। এ সময়ে উপজেলা নির্বাহী অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *