খাসকররা মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মসলেম উদ্দিন আর নেই

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার খাসকররা মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মসলেম উদ্দিন আর নেই। তিনি গতকাল শনিবার বিকেলে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…….রাজেউন)। মৃত্যুকালে মসলেম উদ্দিনের বয়স হয়েছিলো ৭২ বছর। আজ বাদ জোহর জানাজা শেষে খাসকররায় পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।
জানা গেছে, ১৯৭১ সালে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাসকররা মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়। সে সময়ে খাসকররা উত্তরপাড়ার মৃত মঙ্গল জোয়ার্দ্দারের ছেলে মসলেম উদ্দিন জোয়ার্দ্দার প্রধান শিক্ষক পদে দায়িত্ব পালন করেন। পরে তিনি অবসরে যান। মসলেম উদ্দিন ঢাকার মোহাম্মদপুরে নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন। বেশ কিছুদিন ধরে তিনি কিডনিজনিত রোগে ভুগছিলেন। তিনি ঢাকার সেন্টাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতলে চিকিৎসাধীন ছিলেন। গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান। মৃতকালে মসলেম উদ্দিন স্ত্রী, দুই মেয়ে, জামাই, নাতিনাতকুরসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন।
আজ রোববার বাদ জোহর খাসকররা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে মরহুম মসলেম উদ্দিনের জানাজা অনুষ্ঠিত হবে। জানাজায় শরিক হওয়ার জন্য খাসকররা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম সিদ্দিক সকলকে অনুরোধ করেছেন। খাসকররা মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষকের মৃত্যুতে বিদ্যালয়ে এক দিনের শোক ঘোষণা করেছেন বর্তমান প্রধান শিক্ষক গোলাম সিদ্দিক। সেই সাথে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *