কুষ্টিয়ায় স্কুলছাত্রী অপহরণ

SAMSUNG CAMERA PICTURES

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে অষ্টম শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর পিতা পৌরসভার ৪ নং ওয়ার্ডের রেজন মল্লিক বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

থানায় দায়েরকৃত এজাহারসূত্রে জানা যায়, বাদীর মেয়ে মিরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী গুলশানারা রজনীকে (১৩) গত ১৯ জানুয়ারি সন্ধ্যায় পৌরসভার তালতলা মহল্লার রুহুল মণ্ডলের ছেলে টোকন মণ্ডল (২৫), রোকন মণ্ডল (৩০), শরিফুল মল্লিকের ছেলে পলাশ (২৫), মৃত আফছার মণ্ডলের ছেলে রুহুল মণ্ডল (৫২), নয়নপুর গ্রামের সারজুলের ছেলে রুবেল (২৫) মাইক্রোবাস যোগে নিজবাড়ির সামনে থেকে অপহরণ করে।

অপহরণের ১১ দিন অতিবাহিত হলেও তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে উল্লেখিতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে ওসি রফিকুল ইসলাম স্কুলছাত্রী অপহরণের বিষয়টি স্বীকার করে বলেন, ঘটনার বিস্তারিত মামলার তদন্ত কর্মকর্তা ভালো বলতে পারবেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাজীব শিকদার জানান, অপহৃতস্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের আটকের অভিযান অব্যহত রয়েছে।

 

Leave a comment

Your email address will not be published.