কুষ্টিয়ায় দেশের তৃতীয় বৃহত্তম সুইমিং পুল উদ্বোধনকালে ক্রীড়া প্রতিমন্ত্রী : জঙ্গি নিয়ে বিএনপির আহলাদিত হওয়ার কোনো কারণ নেই

কুষ্টিয়া প্রতিনিধি: ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেছেন, বাংলাদেশে জঙ্গিদের উত্থানের সাথে পৃথিবীর অন্য দেশের জঙ্গি উত্থানের কোনো সামঞ্জস্যতা নেই। দেশে জঙ্গি দূর করতে হলে আমাদের যুবসমাজকে খেলাধুলা ও সংস্কৃতির সাথে সম্পৃক্ত করতে হবে। তাহলে আমাদের যুবসমাজ জঙ্গি সম্পৃক্ত থেকে মুক্ত হতে পারবে। এতে বিএনপির আহলাদিত হওয়ার কোনো কারণ নেই। গতকাল বুধবার দুপুরে কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেশের তৃতীয় বৃহত্তম সুইমিং পুল উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় ভারতের দুষিত পানির জন্য হাওড় অঞ্চল ক্ষতিগ্রস্ত হয়েছে বিএনপির এমন অভিযোগের ভিত্তিতে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি রাষ্ট্রক্ষমতায় থাকাকালীন সময়ে বিভিন্ন অপকর্মের কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়েছে। জণগণ থেকে বিচ্ছিন্ন হয়ে নির্বাচনের মাধ্যমে বিএনপি ক্ষমতাচ্যুত হয়েছে। রাজনৈতিকভাবে তারা অনেকটাই এখন দেউলিয়া। বিএনপির এইসব বক্তব্যে রাজনৈতিকভাবে দেউলিয়াত্ব ছাড়া কিছু না। হানিফ বলেন, এবার আগাম বর্ষা হওয়ার কারণে পানির ঢল থেকে হাওড় এলাকা প্লাবিত হয়েছে। হাওড় এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষদের সার্বিক সহায়তা করছে সরকার। তারা যেন খাদ্য চিকিৎসা ঠিকমতো পায় তার ব্যবস্থা করা হয়েছে। বিএনপি অসহায় মানুষদের পাশে না দাঁড়িয়ে তাদেরকে নিয়ে নোংরা রাজনীতি শুরু করেছে। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার এসএম মেহেদী হাসান, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *