কুষ্টিয়ায় দুই হত্যার ঘটনায় আ.লীগ নেতা গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়া সদর উপজেলায় আওয়ামী লীগের দু পক্ষের সংঘর্ষে দুজন নিহত হওয়ার ঘটনায় আওয়ামী লীগ নেতা বখতিয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। বখতিয়ার হোসেন সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান। সোমবার বেলা সাড়ে ৩ টার দিকে কুষ্টিয়া শহর থেকে তাকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। দুই হত্যার ঘটনায় এ নিয়ে গত দুই দিনে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত বখতিয়ার হোসেন দুই হত্যা মামলার প্রধান আসামি।

উল্লেখ্য, গত শনিবার সকালে ঝাউদিয়া ইউনিয়নের মাজপাড়া গ্রামে বখতিয়ার হোসেন এবং সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেরামত আলীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ইমান আলী ও শাহাবুদ্দিন নামের দুজন নিহত হন। তারা বখতিয়ারের প্রতিপক্ষ কেরামত আলীর সমর্থক। ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ওই সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছেন এলাকাবাসী। ঘটনার পরদিন গতকাল রোববার বিকেলে নিহত ইমান আলীর চাচাতো ভাই কামরুল হাসান বাদী হয়ে ৭৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০ থেকে ৩০ জনকে আসামি করে হত্যা মামলা করেন।
এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, সোমবার বেলা সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া শহরের কোর্ট স্টেশন এলাকায় আজমেরী হোটেলের সামনে থেকে বখতিয়ার হোসেনকে গ্রেফতার করা হয়।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *