কুষ্টিয়ার দৌলতপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের স্বীকৃতি বাতিলের নোটিশ

0
34

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের স্বীকৃতি কেন বাতিল করা হবে না তার চূড়ান্ত নোটিশ প্রদান করা হয়েছে। ২০১৬ সালে এইচএসসি পরীক্ষায় কোন শিক্ষার্থী পাস না করার কারণ দর্শায়ে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর থেকে এ নোটিশ প্রেরণ করা হয়। গত ২৮ ফেব্রুয়ারি শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যক্ষ বরাবর প্রেরিত নোটিশে ২০১৬ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় আপনার প্রতিষ্ঠান থেকে কোনো শিক্ষার্থী পাস না করায় কেন আপনার প্রতিষ্ঠানের পাঠদান ও একাডেমিক স্বীকৃতি বাতিল করা হবে না মর্মে ১৭ জানুয়ারি ২০১৭ স্মারক পত্রে কারণ দর্শানো হয়। তৎপ্রেক্ষিতে আপনার প্রেরিত ২৫ জানুয়ারি ২০১৭ তারিখে জবাব সন্তোষজনক নয়।

এমতাবস্থায় ২০১৬ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উক্ত প্রতিষ্ঠান থেকে কোনো পরীক্ষার্থী পাস না করায়  কেন আপনার কলেজের পাঠদান অনুমতি ও একাডেমিক স্বীকৃতি বাতিল করা হবে না তার চূড়ান্ত জবাব ৭ কার্যদিবসের মধ্যে কলেজ পরিদর্শক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোর বরাবার দাখিল করার জন্য বলা হয়েছে।

এ ব্যপারে কলেজের অধ্যক্ষ আরিফ উদ্দিন আহম্মেদ জানান, আমাদের কাছে কোনো চিঠি আসেনি। আমরা বিষয়টি অবগত নয়।

উল্লেখ্য, দৌলতপুরের শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ উচ্চ মাধ্যমিক পরীক্ষায় একাধিকবার শতভাগ অকৃতকার্যের তালিকায় থাকলেও ওই কলেজটি জাতীয় করণের ঘোষণার অর্ন্তভুক্ত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here