কার্পাসডাঙ্গায় প্রেমিক-প্রেমিকাকে আটক করে মারপিট : জোরপূর্বক যুবক-যুবতীর নগ্ন ভিডিও ধারণ

 

ভ্রাম্যমাণ সংবাদদাতা: দামুড়হুদার কার্পাসডাঙ্গায় প্রেমিক-প্রেমিকাকে আটক করে মারপিট করেছে একদল যুবক। শুধু মারপিটই নয়, তাদের নগ্ন ছবি মোবাইলফোনে ভিডিও ধারণ করে তারা। গতকাল সোমবার সকালে কার্পাসডাঙ্গার আরামডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। পরে দুই পরিবারের সম্মতিতে প্রেমিক-প্রেমিকার বিয়ে সম্পন্ন হয়েছে। এদিকে নগ্ন অবস্থায় মারপিট, শ্লীলতাহানি ও নগ্ন ভিডিও ধারণকারীদের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানা গেছে।

অভিযোগকারীরা জানায়, গতকাল সকাল সাড়ে ৮টার দিকে বাড়িতে লোকজন না থাকার সুযোগে প্রেমিকার বাড়িতে যায় প্রেমিক। এ সময় স্থানীয় কিছু যুবক পরিকল্পিতভাবে তাদেরকে আটক করে। অনৈতিক কাজের অভিযোগ তুলে প্রেমিক-প্রেমিকাকে মারপিট করে তারা। আরামডাঙ্গা গ্রামের মহিদুল ইসলাম তার মোবাইলফোনে জোরপূর্বক যুবতীর নগ্ন অবস্থার ভিডিও ধারণ করে বলে অভিযোগ উঠেছে। মহিদুলসহ ৪-৫ জন যুবক মিলে যুবতীকে মারপিট করে। শ্লীলতাহানিও করা হয়। যুবক-যুবতীকে বাটামপেটাও করে তারা। গতকালই দুই পরিবারের সম্মতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

এদিকে যুবক-যুবতী সম্পর্কে উভয়ে খালাতো ভাই-বোন। তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমসম্পর্ক ছিলো। দুই পরিবারের সম্মতিতে কিছুদিনের মধ্যে তাদের বিয়ে সম্পন্ন হওয়ার কথা ছিলো বলে জানায় তাদের পরিবার। গতকাল স্থানীয় কিছু যুবক তাদের নগ্ন ভিডিও ধারণ করে। ভিডিও ধারণকারীদের বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানায় তাদের পরিবারের লোকজন। এ বিষয়ে ভিডিও ধারণকারী আরামডাঙ্গা গ্রামের মহিদুল ইসলাম জানান, নগ্ন অবস্থায় ভিডিও ধারণ করেছিলাম। পরে তা মুছে ফেলেছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *