কার্পাসডাঙ্গার মধুসহ চার মাদকব্যবসায়ী কোটচাঁদপুরে আটক : ফেনসিডিল উদ্ধার

 

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় ১৫০ বোতল ফেনসিডিল ও প্রাইভেটকারসহ ৪ মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার কোটচাঁদপুর শহরের অডিটরিয়ামের পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের সিরাজুল ইসলাম ছেলে জিল্লুর রহমান মধূ (২৫), একই গ্রামের মজিবর রহমানের ছেলে রঞ্জু (২৪), খুলনা ফুলতলা থানার দামুদর গ্রামের আবু বক্করের ছেলে রবিউল ইসলাম (৩৯), যশোরের শার্শা উপজেলার নামাজ গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাহাঙ্গীর (২৫)।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক পাচারের খবর পেয়ে এএসআই মনিরের নেতৃত্বে কোটচাঁদপুর শহরের পৌর অডিটরিয়ামের সামনে একটি কালো প্রাইভেটকারে তল্লাশি চালানো হয়। এ সময় গাড়ির ভেতর থেকে ১৫০ বোতল ফেনসিডিল ও ৪ মাদকব্যবসায়ীকে আটক করা হয়। এছাড়া তাদের কাছ থেকে জব্দ করা হয় প্রাইভেট কার।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গার এ চক্রটি দীর্ঘদিন ধরে ভারত থেকে চোরাচালানির মাধ্যমে থেকে ফেনসিডিল ও অন্যান্য মাদকসামগ্রী  খুলনা, ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিলো। আটককৃতরা ফেনসিডিল নিয়ে খুলনা যাচ্ছিলো বলে পুলিশ জানায়। এ ব্যাপারে মাদক ও চোরাচালান আইনে মামলা হয়েছে। আজ শনিবার তাদেরকে আদালতে পাঠানো হবে বলে থানাসূত্র থেকে জানা গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *