কাজী জাফর আইসিইউতে

0
40

স্টাফ রিপোর্টার:ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ১৯ দলীয় জোটের শরিক দল জাতীয় পার্টির চেয়ারম্যান কাজী জাফর আহমদকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

কাজী জাফরের একান্ত সহকারী গোলাম মোস্তফা বলেন, শারীরিক অবস্থার অবনতি ঘটায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তাকেকেবিন থেকে আইসিইউতে নেয়া হয়।আইসিইউতে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে বলে জানান তিনি।অধ্যাপক মমিনুজ্জামানের তত্ত্বাবধানে কাজী জাফর আহমদ চিকিৎসাধীন আছেন বলে জানান গোলাম মোস্তফা।গতমঙ্গলবার বনানীর বাসায় অসুস্থ হয়ে পড়লে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করাহয়। হৃদযন্ত্র ও কিডনির সমস্যা ছাড়াও ডায়াবেটিসে ভুগছেন এই রাজনীতিক।

গতকাল সন্ধ্যায় কাজী জাফর আহমেদকে দেখতে হাসপাতালে যান বিকল্পধারা বাংলাদেশেরচেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী ও বিএনপিরভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তারা আইসিইউতে তার শয্যার পাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসকদের কাছ থেকে তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন।দীর্ঘ তিন দশক জাতীয় পার্টির সাথে থাকা কাজী জাফরকে গত বছরের ২৮ নভেম্বর পার্টি থেকে বহিষ্কার করেন এইচ এম এরশাদ।এরপর দলের একাংশকে নিয়ে জাতীয় পার্টি নামেই নতুন দল গঠন করে চলতি বছর ২৫ জানুয়ারি বিএনপি নেতৃত্বাধীন জোটে যোগ দেন কাজী জাফর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here