এসআই পদে নিয়োগ পেলেন ১৫২০ জন

স্টাফ রিপোর্টার: মহাজোট সরকারের মেয়াদের শেষ সময়ে এসে পুলিশের উপপরিদর্শক (এসআই) পদে ১৫২০ জনকে নিয়োগ দেয়া হয়েছে। কয়েকমাস নিয়োগ প্রক্রিয়া ঝুলে থাকার পর গতকাল মঙ্গলবার রাতে পুলিশ সদর দপ্তর থেকে নিয়োগ প্রক্রিয়া চূড়ান্ত করে তালিকা প্রকাশ করা হয়।

বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া) জালাল আহমেদ নিয়োগ তালিকা প্রকাশের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিকভাবে নির্বাচিতদের স্বাস্থ্য পরীক্ষা ও ভিআর সম্পন্ন করার পর এক বছর মেয়াদী মৌলিক প্রশিক্ষণ গ্রহণ করতে সারদা পুলিশ একাডেমীতে পাঠানো হবে। প্রশিক্ষণ সম্পন্ন শেষে শিক্ষানবিশ এসআই (নিরস্ত্র) হিসেবে নিয়োগ দেয়া হবে তাদের। স্বাস্থ্য পরীক্ষার সময় ও তারিখ সংশ্লিষ্ট বেঞ্জ ডিআইজির মাধ্যমে জানানো হবে বলে জানান তিনি।

পুলিশের এসআই পদে চুয়াডাঙ্গার ৫ জন ও মেহেরপুরের ৭ জন নিয়োগ পেয়েছেন। তারা হলেন চুয়াডাঙ্গা জেলা সদরে তেঘরী গ্রামের আকতার হোসেনের ছেলে সাইদুর রহমান, ছোটশলুয়া গ্রামের ওসমান গনির ছেলে মনিরুজ্জামান, জীবননগর উপজেলার মনোহারপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আলিমুজ্জামান, আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়িয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে তানভির কবির ও দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি গ্রামের আনোয়ারুল হকের ছেলে আব্দুর রাজ্জাক। মেহেরপুর সদরের কাঁঠালপোতা গ্রামের হামিদুল ইসলামের ছেলে শামীম আলী, আমঝুপি গ্রামের আব্দুল মজিদের ছেলে রাজা মিয়া, থানাপাড়ার শাহবুদ্দিনের ছেলে গোলাম মোস্তফা, মুজিবনগর উপজেলার আব্দুল বারির ছেলে মোস্তাফিজুর রহমান, গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের জহিরুল ইসলামের ছেলে মিজানুর রহমান, হাড়ভাংগা গ্রামের আকেব আলী ছেলে আব্দুল হামিদ ও বাঁশবাড়িয়া গ্রামের আজিমুদ্দিনের ছেলে আলমগীর হোসেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *