উপজেলা নির্বাচন উপলক্ষে চুয়াডাঙ্গায় বিভিন্ন স্থানে গণসংযোগ

 

আলমডাঙ্গা ব্যুরো জানিয়েছে, আসন্ন উপজেলা পরিষদ নিবার্চনে আলমডাঙ্গা উপজেলা বিএনপি সভাপতি সহিদুল কাউনাইন টিলু গতকাল পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। সকালে হাজিমোড় থেকে গণসংযোগ শুরু করে সোনাপট্টি, আনন্দধাম, এরসাদপুর, কলেজ রোড, আলিফ উদ্দীন রোডসহ পৌর এলাকার বিভিন্ন স্থানে সাধারণ ভোটারদের সাথে কুশলাদি বিনিময় ও ভোট প্রার্থনা করেন। এ সময় তার সাথে ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, আব্দুল জব্বার, ইসরাফ হোসেন, বোরহান উদ্দিন, রেজাউল করিম, মহিনুল ইসলাম, বিল্লাল হোসেন, আমজাদ হোসেন, রেজাউল হক, একরামুল হক বুলু, আব্দুল লতিফ তোতা, আব্দুল রকিব, জিল্লুর রহমান প্রমুখ।

জীবননগর ব্যুরো জানিয়েছে, জীবননগরে চেয়ারম্যান প্রার্থী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আক্তার রিনি গতকাল উপজেলার বিভিন্ন স্থানে দিনব্যাপি গণসংযোগ করেছেন। তিনি গতকাল বৃহস্পতিবার উপজেলার বাঁকা ইউনিয়নের মিনাজপুর, ঘোষনগর, বাঁকা আঁশতলাপাড়া ও নতুন তেঁতুলিয়া গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লা ও দোকানে গিয়ে এ গণসংযোগ করেন। পরে সন্ধ্যায় জীবননগর বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে গণসংযোগ করেন। গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন বিএনপির নেতাকর্মী ও মহিলাদলের নারীনেত্রীবৃন্দ।

অপরদিকে জীবননগরে চেয়ারম্যান প্রার্থী জামায়াত নেতা অধ্যাপক খলিলুর রহমান উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। তিনি গতকাল বৃহস্পতিবার উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর, গোয়ালপাড়া, নতুনপাড়া, পিচমোড় ও শাখারিয়া গ্রামের বিভিন্ন পাড়া-মহল্লা ও দোকানে গিয়ে এলাকার সর্বসাধারণের সাথে কুশল বিনিময় করেন। রাতে জীবননগর বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গণসংযোগ করেন। গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন সীমান্ত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, সীমান্ত ইউনিয়ন আমির আতিয়ার রহমান, সেক্রেটারি হায়দার আলী, বাকা ইউনিয়নের সেক্রেটারি হাফিজুর রহমান, জামায়াত নেতা জহুর আলী, সিরাজুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা। বিজ্ঞপ্তি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *