ঈদের অনুষ্ঠান উপস্থাপনায় শখ

ঈদের অনুষ্ঠান উপস্থাপনায় শখ

মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী শখ। বিভিন্ন আঙ্গিকে টেলিভিশন পর্দায় হাজির হওয়া এই সেলিব্রেটি তারকাকে এবার দেখা যাবে ঈদের অনুষ্ঠান উপস্থাপনায়। অনুষ্ঠানের নাম ‘মনের মতো গান’। এটিএন বাংলার ঈদ উল ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের দিন রাত ১০টা ৪০মিনিটে প্রচার হবে শিল্পী ইভা রহমানের বিভিন্ন অ্যালবামের নির্বাচিত গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন  মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী শখ। অনুষ্ঠানে থাকবে মোট ১৫টি গান। দেশে এবং প্রবাসের বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত গান নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

অনুষ্ঠানের গানগুলো হলো- মন আমার অ্যালবামের তুমি বৃষ্টি নাকি রোদ্দুর, মন আমার হারিয়েছে, মন হারিয়ে ফেলেছি, জীবনের পরে যদি এবং তোমার চোখে দু’চোখ। মন জোনাকী অ্যালবামের ধুম তা না না ধুম, মনে আলপনা এঁকেছি অ্যালবামের একটা কথাই বারবার, মন ভেসে যায় অ্যালবামের এই তুমি শোনো না, মনের তুলিতে আঁকি অ্যালবামের চোখ দিয়ে ছুঁয়েছো এবং ছেঁড়া কাগজ,  মন তরী অ্যালবামের এতো কাছে আসতে নেই, মন থেকে দূরে নয় অ্যালবামের ছোট ছোট কষ্ট, মনের যে কথা অ্যালবামের  এইতো ছিলো ভালো, মনের না বলা কথা অ্যালবামের ঝিকিমিকি ঝিকিমিকি এবং মনের মতো তুমি অ্যালবামের হয়েছি তোমার মাঝে।

মনের মতো গান অনুষ্ঠান উপস্থাপনা ছাড়াও এটিএন বাংলার বিশেষ নৃত্যানুষ্ঠান ‘ছন্দে বর্ণে আনন্দে’ অনুষ্ঠানে শখ নেচেছেন তার দল নিয়ে। এ অনুষ্ঠানটি প্রচার হবে ঈদে ষষ্ঠদিন সকাল ৯টা ১৫মিনিটে। মুনমুন আহমেদের উপস্থাপনা এবং নবুয়াত রহমানের প্রযোজনায় এ অনুষ্ঠানে আরও অংশগ্রহন করবেন সোহেল ও তার দল, চাঁদনী ও তার দল এবং ফারজানা চৌধুরী বেবী ও তার দল।

Leave a comment

Your email address will not be published.