ইভা রহমানের ২৩তম অ্যালবাম ‘মন আমার’

Mon amar (1)
পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে এবার বাজারে আসছে ইভা রহমানের ২৩তম একক অ্যালবাম ‘মন আমার’। এবারের অ্যালবামে মোট গানের সংখ্যা ১০। অ্যালবামের সবকটি গানের কথা লিখেছেন শেখ রেজা শানু এবং সুর ও সঙ্গীতায়জনে ছিলেন মান্নান মোহাম্মদ।
ইভা রহমানের প্রতিটি অ্যালবামের মাধ্যমেই দেশ বিদেশের মনোরম স্থানগুলোকে তুলে ধরা হয়। এবারও তার ব্যতিক্রম নয়। এবারের অ্যালবামের মোট ৫টি গান চিত্রায়ন করা হয়েছে কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে। এছাড়া বাকী ৫টি গানের ভিডিওচিত্র ধারণ করা হয়েছে ঢাকার বসুন্ধরা সিটির এটিএন বাংলা স্টুডিওতে। প্রেম, ভালোবাসা, ভালোলাগা এবং বিরহকে তুলে ধরা হয়েছে গানের মাধ্যমে।
এবারের গানগুলো হলোঃ তুমি বৃষ্টি নাকি রোদ্দুর, আমার চাঁদের আলো, ইয়া আল্লা সোবানআল্লা, মনের আঙ্গিনায় তোমার ছায়া, তোমার চোখে, বৃষ্টি কথা রেখেছে, মন হারিয়ে ফেলেছি, জীবনের পরে যদি, থাকবো তোমারই হয়ে এবং মন আমার। এবারের অ্যালবামের চারটি গান ব্যবহৃত হয়েছে ঈদের তিনটি টেলিফিল্মে। টেলিফিল্ম গুলো প্রচারিত হবে এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালায়। এছাড়া এটিএন বাংলার ঈদুল আযহার বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের দিন রাত ১০টা ৪০ মিনিটে প্রচারিত হবে নতুন এই অ্যালবামের সবকটি গান নিয়ে বিশেষ সঙ্গীতানুষ্ঠান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *