আলমডাঙ্গা মোকামতলা বুড়োপাড়ায় পূর্বশত্রুতার জের ধরে ৭ দিনে ৬টি পানবরজে অগ্নিকাণ্ড

মোমিনপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার আইলহাস  ইউনিয়নের মোকামতলা বুড়োপাড়ায় পানবরজে একের পর এক আগুন ধরিয়ে দেয়া হচ্ছে। শত্রুতা করে গত ৭দিনে মোট ৬টি পানবরজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রাতের অন্ধকারে প্রায় প্রায় পানবরজে আগুন লাগানোর ঘটনায় এলাকায় পানচাষিদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

এলাকাসূত্রে জানা গেছে, মোকামতলা গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে নজু মণ্ডল, নিকটবর্তী বুড়োপাড়া গ্রামের সাবান আলীর ছেলে জরিপ আলী এবং একই গ্রামের আব্দুল মজিদের ছেলে মিলনের পানবরজে গত পরশু মঙ্গলবার রাত ১১টার দিকে শত্রুতা করে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। এলাকাবাসীর সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হলেও পানবরজ আগুনে পুড়ে শেষ হয়ে যায়। জরিপ আলী এবং নজু মণ্ডলের পানবরজ আংশিক পুড়ে যায়। গত ৭দিন আগে মোকামতলা গ্রামের জামাল মণ্ডল, কাজল রহমান এবং নিকটবর্তী বুড়োপাড়া গ্রামের স্বপনের নিমতলা মাঠের পানবরজে রাতে আগুন ধরিয়ে দেয়া হয়।

ক্ষতিগ্রস্ত পানচাষিরা জানায়, শত্রুতা করে একের পর এক পানবরজে আগুন দেয়ার ফলে চাষিরা অর্থনৈতিকভাবে ক্ষতির সম্মুখিন হচ্ছে। এলাকার পানচাষিদের মাঝে বর্তমানে আগুন আতঙ্ক সৃষ্টি হয়েছে। এলাকাবাসী বিষয়টি দেখার জন্য পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *