আলমডাঙ্গা মাজু গ্রামের মনিরুদ্দীনের সংবাদ সম্মেলন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা মাজু গ্রামের মনিরুদ্দীন ওরফে কুনো জমি জায়গার সংক্রান্ত বিরোধের জের শাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়া, মিথ্যা মামলা ও অপহরণের ঘটনার সুষ্ঠু তদন্তপূবর্ক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন। গতকাল শনিবার আলমডাঙ্গার মাজু গ্রামের শমসের জোয়ার্দ্দারের ছেলে মনিরুদ্দীন ওরফে কুনো এ সাংবাদিক সম্মেলন করেন।
লিখিত সাংবাদিক সম্মেলনে মনিরুদ্দীন কুনো উল্লেখ করেন, তার খালাতো ভগ্নিপতি ডম্বলপুর গ্রামের শুকনাল ম-লের ছেলে হাসিবুল ইসলামের সাথে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলে আসছিলো। তার জের ধরে দেড় বছর আগে ছোট ভাই বাবলুকে আলমডাঙ্গা শাদা ব্রিজের নিকট থেকে আটক করে ৫ লাখ টাকা দাবি করে শাদা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়। পরবর্তীতে ওই স্ট্যাম্প দেখিয়ে আদালতে মিথ্যা মামলা দায়ের করেন। সেই মামলায় আমাদের ধরে নিয়ে যায় পুলিশ। দেড়-দুই মাস জেল খেটে বাড়ি আসি। গতকাল শনিবার তিনি বাড়ি থেকে বের হয়ে আলমডাঙ্গায় জাল কিনতে এসে না পেয়ে কুষ্টিয়ায় যাওয়ার পথে হাসিবুল ইসলাম লোকজন দিয়ে তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় তার চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আলমডাঙ্গা থানায় নিয়ে আসেন। এ ঘটনায় থানা পুলিশ লিখিত অভিযোগ করার পরামর্শ দেন।
সাংবাদিক সম্মেলনে আরও উল্লেখ করা হয়েছে, হাসিবুলের অত্যাচারে তারা চরম ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছেন। যেকোনো মুহূর্তে তাকে ও তার পরিবারের যে কাউকে বড় ধরনের ক্ষতি করতে পারে হাসিবুল। তিনি সাংবাদিক সম্মেলনের মাধ্যমে প্রশাসনের নিকট তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *