আলমডাঙ্গা বাদেমাজুর বাদলস্মৃতি একাডেমির শিক্ষক সাবুর দাফন সম্পন্ন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার বাদেমাজুর বাদলস্মৃতি একাডেমির শিক্ষক ও মাইক্রোবাস ব্যবসায়ী সোহরব হোসেন সাবু আর নেই (ইন্নালিল্লাহে……….রাজেউন)। চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে মৃত্যু হলে আজ বাদ আছর নিজ গ্রাম বাদেমাজুর পারিবারিক গোরস্তানে লাশ দাফন করা হয়েছে।
জানা গেছে, আলমডাঙ্গার বাদেমাজুর বাদলস্মৃতি একাডেমির সিনিয়র সহকারী শিক্ষক ছিলেন সোহরব হোসেন সাবু (৫৭)। এছাড়া আলমডাঙ্গা শহরে অবস্থিত বৃষ্টি অটো’র স্বত্বাধিকারী ছিলেন তিনি। তিনি মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি ছিলেন। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শাফায়েত-উল ইসলামের ভাগ্নে ও মৃত হবিবর রহমানের ছেলে।
গত কয়েক বছর ধরে তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার ধানম-িস্থ ইবনেসিনা হাসপাতালে ভর্তি করা হয়। গত ৩ দিন পূর্বে তার হার্টে রিং স্থাপন করা হয়। তারপর থেকে তিনি আরও অসুস্থ হয়ে পড়েন। সে সময় তাকে সংজ্ঞাহীন অবস্থায় ইনসেন্টিভ কেয়ার ইউনিট-আইসিইউতে রাখা হয়। গতপরশু রাতে তিনি মৃত্যুবরণ করেছেন বলে কর্তব্যরত ডাক্তার জানিয়ে দেন। গতকাল সোমবার দুপুর পর লাশ নিজ গ্রামে নিয়ে যাওয়া হয়। নামাজে জানাজা শেষে বাদ আছর পারিবারিক গোরস্তানে লাশ দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, ১ মেয়ে ও ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজায় মানুষের ঢল নামে। তার আত্মার মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে। এ শিক্ষকের মৃত্যুতে তার রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন আলমডাঙ্গার শিক্ষক নেতা রফিকুল ইসলাম, আবুল কাশেম মোল্লা, আব্দুল হান্নান, আনিসুজ্জামান, সিদ্দিকুর রহমান প্রমুখ। অনুরূপ বিবৃতি দিয়েছেন আলমডাঙ্গা মাইক্রোবাস মালিক সমিতি ও আলমডাঙ্গা আঞ্চলিক মোটর মালিক সমিতির সভাপতি মীর মহি উদ্দীন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *