আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের জনপ্রিয় ও ব্যক্তিত্ববান শিক্ষক বদরুল ইসলাম আর নেই

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা পাইলট হাইস্কুলের প্রাক্তণ জনপ্রিয় শিক্ষক বদরুল ইসলাম (৭৫) আর নেই (ইন্নালিল্লাহে…Íরাজেউন)। গতকাল সোমবার সকাল সোয়া ৭টায় চিকিৎসাধীন অবস্থায় খুলনার শহীদ আবু নাসের হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি গত ঈদুল ফিতরের দিন অসুস্থ হয়ে পড়েন। অসুস্থ হলে তাকে খুলনার আবু নাসের হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু উপজেলার ভবানীপুর বাজারের মৃত উম্বাদ আলী বিশ্বাসের বড় ছেলে বদরুল ইসলাম ৬০-র দশকে সাফল্যের সাথে বিকম পাশ করেন। প্রথমে তিনি হরিণাকুণ্ডু প্রিয়নাথ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে ও পরে আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি অত্যন্ত ব্যক্তিত্ববান ও জনপ্রিয় শিক্ষক ছিলেন।

জানাযা শেষে গতকাল বাদ আসর মরহুমের লাশ নিজ গ্রাম ভবানীপুরস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুমের জানাযায় উল্লেখযোগ্য সংখ্যক মানুষের সমাগম ঘটে। মৃত্যুকালে তিনি ১ পুত্র ও ৪ কন্যা সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনায় পরিবারের পক্ষ থেকে একমাত্র ছেলে চুয়াডাঙ্গা নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমেদ সোহেল সকলের নিকট দোয়া চেয়েছেন। আলমডাঙ্গা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে পৃথকভাবে প্রাক্তণ এই জনপ্রিয় শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া চাওয়া হয়েছে। একই সাথে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.