আলমডাঙ্গা উপজেলা কৃষকদল সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুল হক মোল্লার ইন্তেকাল

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা কৃষকদলের সভাপতি হাটবোয়ালিয়া স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা ও শিক্ষক ভাংবাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান ফজলুল হক মোল্লা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না………..রাজেউন)। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে ভাংবাড়িয়াস্থ গ্রামের বাড়িতে অবস্থানকালে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে ৪টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর।

ভাংবাড়িয়া গ্রামের মৃত সামাদ আলী মোল্লার ছোট ছেলে ফজলুল হক মোল্লা ১৯৮২ সালে ভাংবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তিনি হাটবোয়ালিয়া স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার প্রতিষ্ঠাতা। তিনি দীর্ঘদিন কলেজ শাখার প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৭ সালে তিনি সহকারী অধ্যাপক হিসেবে অবসর গ্রহণ করেন। আলমডাঙ্গা উপজেলা কৃষকদলের সভাপতি ছিলেন ফজলুল হক মোল্লা। মৃত্যুকালে তিনি ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার গ্রামের গোরস্তানে মরহুমের লাশ দাফন করা হবে। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

এদিকে আলমডাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি শহিদুল কাউনাইন টিলু ও সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম উপজেলা বিএনপির পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। অন্যদিকে বিএনপি নেতা সাবেক পৌর মেয়র মীর মহিউদ্দীন এবং হাটবোয়ালিয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার ও গভর্নিংবডির সভাপতি জেলা পরিষদ সদস্য আসাবুল হক ঠাণ্ডু কলেজের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

Leave a comment

Your email address will not be published.