আলমডাঙ্গায় মোটরসাইকেল চুরি ও মারামারি মামলার ৬ আসামি গ্রেফতার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেল চুরি ও মারামারি মামলার ৬ ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করেছে। গত পরশু বৃহস্পতিবার রাতে উপজেলার হারদী গ্রামে ও যাদবপুর গ্রামের অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, উপজেলা হারদী গ্রামের সুলতান আলীর ছেলে মিজানুর রহমান মিজান আর্মির চাকরি চলে যাওয়ার পর ঢাকায় থাকতেন। গত বছরে ২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তরায় ব্যবসাসূত্রে বসবাসকারী আলমডাঙ্গার প্রাগপুর গ্রামের কাবের আলীর ছেলে এলাকার বিশিষ্ট ক্রীড়া সংগঠক মিজানুর রহমান মধুর নিকট থেকে ১৫৩ সিসি’র ইয়ামাহা ফেজার লাল রঙের মোটরসাইকেল চেয়ে নিয়ে যান। পরে মিজান আর ফিরে না আসলে ২৭ তারিখে দক্ষিণখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এবিষয় মিজানের বাবা ও ভাই এক সপ্তাহ সময় নিয়ে বলে আমরা মিজানকে বলে মোটরসাইকেল ফেরত দেবো। মোটরসাইকেল ফেরত না দিলে মধু কোর্টে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় আলাদত মিজানসহ ৫ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। ঢাকা থেকে গ্রেফতারী পরোয়ানা আলমডাঙ্গা থানায় আসলে গত পরশু আলমডাঙ্গা থানার এসআই টিপু সুলতান মিজানের বাবা সুলতান আলী ও দু ভাই আবদুল হামিদ ও আশাকে গ্রেফতার করে নিয়ে আসে।

অপরদিকে উপজেলার যাদবপুর গ্রামের মারামারি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি আবু জাফরের ছেলে রাফসান জানী, মৃত আ. সোবহানের ছেলে সেলিম রেজা ও সাইফুল ইসলামের ছেলে সাইদুর রহমানকে গ্রেফতার করে নিয়ে আসে। গতকালই তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *